1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
পটুয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কোপিয়ে যখম করলেন যুবলীগ নেতা। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

পটুয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কোপিয়ে যখম করলেন যুবলীগ নেতা।

  • সময় বাংলার || মঙ্গলবার, ৩০ জুন, ২০২০, ৪.৫০ পিএম
01 231

পটুয়াখালী জেলা প্রতিনিধি:

পূর্বশত্রুতার জের ধরে পটুয়াখালীর বাউফল উপজেলায় এক স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার বোনকে কুপিয়ে হাসপাতালে পাঠালেন যুবলীগ নেতা ও তার সহযোগীরা।

মঙ্গলবার (৩০ জুন) সকাল ৯টার দিকে বাউফল উপজেলার বাউফল ইউনিয়নের পশ্চিম বিলবিলাশ গ্রামের গাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- বাউফল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল হক (৩০) ও তার বোন শারমিন নাহার (৫০)। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা। স্থানীয় সূত্র জানায়, বিলবিলাশ গ্রামের ছালাম মাস্টারের ছেলে যুবলীগ নেতা জাহিদ হোসেন কালা (২৫) ও তার সহযোগীরা গ্রামে নানা অপকর্ম করে আসছেন। এ নিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা মোমিনুল হক প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হন জাহিদ ও তার সহযোগীরা। মঙ্গলবার সকালে একটি সালিশ বৈঠকে যাচ্ছিলেন মোমিনুল। পশ্চিম বিলবিলাস গাজী বাড়ির সামনে পৌঁছালে যুবলীগ নেতা জাহিদ ও বাবুলের নেতৃত্বে ৫-৭ জন যুবক রামদা দিয়ে কুপিয়ে মোমিনুলকে জখম করেন। খবর পেয়ে বোন শারমিন নাহার মোমিনুলকে বাঁচাতে এগিয়ে গেলে পিটিয়ে আহত করা হয়। পরে মোমিনুলের ভাতিজা শাহরিয়ার মোটরসাইকেলে ঘটনাস্থলে গেলে তাকেও পিটিয়ে মোটরসাইকেল পুড়িয়ে দেন জাহিদ ও বাবুলের লোকজন। এরপর স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানের কর্তব্যরত চিকিৎসক মোমিনুলকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে হামলা ও মারধরের ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। তারা হলেন জাহিদ হোসেন কালা ও তার ভাই জহির হোসেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.