1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ!

  • সময় বাংলার || শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৪.৫৫ পিএম
IMG 20241019 WA0012

সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ!।


সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ 

মুন্সিগঞ্জের সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ উঠেছে মোঃ ইউসুফ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। সে উপজেলার রশুনিয়া ইউনিয়নের চোরমর্দ্দন গ্রামের মৃত নাগর আলীর ছেলে।  সরেজমিনে দেখা যায়, রশুনিয়া ইউনিয়নের চোরমর্দ্দন গ্রামে প্রবেশের প্রধান সরকারী রাস্তার মোঃ সিরাজুল ইসলামের মুদি দোকানের বিপরীত পার্শ্বে অবস্থিত সরকারী রাস্তার প্রায় এক ফুট পরিমান জায়গা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের জন্য পিলার স্থাপন করেছেন অভিযুক্ত মোঃ ইউসুফ। 

এলাকাবাসী বিষয়টি স্থানীয়  ইউপি সদস্য মোঃ ইকবাল হোসেনকে অবগত করলে তিনি সরকারী রাস্তার জায়গা দখল করে সীমানা প্রাচীরের পিলার স্থাপন করতে নিষেধ করলেও তাতেও অভিযুক্ত মোঃ ইউসুফ কোন কর্ণপাত না করে কাজ চালিয়ে যাচ্ছেন মর্মে অভিযোগ স্থানীয় এলাকাবাসীর।

স্থানীয়রা জানায়, চোরমর্দ্দন গ্রামে প্রবেশের প্রধান সরকারী রাস্তাটি ১২ ফুট প্রস্থের এবং সরকারী নিয়ম অনুযায়ী  রাস্তার দুইপাশে আড়াই ফুট করে জায়গা রেখে সীমানা প্রাচীর ও ব্যক্তি মালিকানা স্থাপনা নির্মাণের নিয়ম থাকলেও অভিযুক্ত মোঃ ইউসুফ সরকারী নিয়ম নীতির কোন তোয়াক্কাই করছেন না।

রশুনিয়া ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ইকবাল হোসেন বলেন, আমি তাকে সরকারী রাস্তার জায়গা ছেড়ে দেওয়াল নির্মাণ করতে বলেছি এবং সরকারী রাস্তার জায়গা দখল করে দেওয়াল নির্মাণে নিষেধ করেছি। সে আমার কোন কথার তোয়াক্কা না করে পিলার তৈরি করছে।

এ ব্যপারে অভিযুক্ত মোঃ ইউসুফের কাছে জানতে চাইলে তিনি মুঠোফোন বলেন, আমি এতটা বিবেকহীন মানুষ না যে মানুষের যাতায়াতের জায়গা নষ্ট করে এখানে কাজ করবো। নায়েব অফিস থেকে লোক আসছিল। উনারা এসে দেখে গেছে। আপতত কাজ বন্ধ রাখা হয়েছে।  স্যারের সাথে কথা বলে তার পর কাজ ধরা হবে।

রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবু সাইদ জানান, রাস্তার পাড় থেকে কমপক্ষে তিন ফুট জায়গা রেখে তারপর যে কোন কাজ করতে হবে। এভাবে করা যাবে না। আমি মেম্বারদের বিষয়টি বলেছি দেখার জন্য।

 

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.