1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
৭০০ গোলের মালিক গোল মেশিন মেসি। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

৭০০ গোলের মালিক গোল মেশিন মেসি।

  • সময় বাংলার || বুধবার, ১ জুলাই, ২০২০, ৭.০৩ এএম
01 2

সময় বাংলার ডেস্ক:

ক্ষুদে জাদুকর, ফুটবল বিস্ময়, ভিন গ্রহের ফুটবলার, এলএমটেন, মেসি ম্যাজিসিয়ান। আপনার ভাণ্ডারে যতো উপমা দিয়েই বিশেষণ করেন না কেন, মনে হবে সব উপমাই যেন কমতি হয়ে পড়ছে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি ক্ষেত্রে। 

মেসি অসাধারণ, অবিশ্বাস্য এক নিখুঁত ফুটবলার। রেকর্ড ভেঙে নতুন রেকর্ডের জন্ম দেয়া এখন মেসির অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। এবারে হিমালয় সমান উচ্চতায় নিজেকে নিয়ে গেলেন আর্জেন্টিনার রোজারিওতে জন্ম নেয়া ফুটবলের এই মহানায়ক। ১৬ বছরের ফুটবল অধ্যায়ে নতুন এক গল্প রচনা করলেন তিনি। ৭০০ গোলের ক্লাবে নাম লিখেছেন লিওনেল আন্দ্রেস মেসি। এই রেকর্ড গড়তে মেসি খেলেছেন ৮৬২ ম্যাচ। মজার ব্যাপার হলো তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো ৭০০ গোলের ল্যান্ডমার্ক স্পর্শ করতে খেলেছিলেন তার চেয়ে ১১১টি বেশি ম্যাচ। অথাদ রোনালদো খেলেছিলেন ৯৭৩টি ম্যাচ। এখানেই তো এলএমটেন সবার থেকে আলাদা। সবার মতো তাই বলতেই হয় মেসি আসলেই ভিন গ্রহের। প্রিয় ক্লাব বার্সেলোনার হয়ে ৬৩০ আর জাতীয় দলের হয়ে ৭০টি মোট ৭০০ গোলের মালিক গোল মেশিন মেসি।

সবচেয়ে বেশি গোল করে সবার ওপরে জোসেফ বিকান (৮০৫ গোল) রোমারিও (৭৭২ গোল) পেলে (৭৬৭ গোল) পুসকাস (৭৪৬ গোল) গার্ড মুলার (৭৩৫ গোল) এবং ক্রিশ্চিয়ানো রোনালদো (৭২৮ গোল) মেসি এক অনন্য। মেসি ফুটবল আকাশে জ্বলজ্বলে এক ধ্রুব তারা। যে তারায় আলোকিত ফুটবল বিশ্ব। এমন ফুটবলার বিশ্বর শুধু সম্পদই না, সারা দুনিয়ায় আগামীর প্রজন্মের প্রতিষ্ঠান। মেসি করোনার কালো ছায়ায় সূর্যের আলো হয়ে থাকুক হাজার বছর ধরে। আর পৃথিবীকে আনন্দের উপলক্ষ এনে দিক বারবার হাজাট কোটি বার। কারণ ফুটবল রোমান্টিকরা চোখ বুঝলে আর চোখ খুললেই যেন দেখতে পায়। মাঝ মাঠ থেকে দুর্দান্ত দুর্বার গতিতে এগিয়ে চলছে লিও, তাকে ঠেকাতে প্রতিপক্ষের ফুটবলরা ছুটছে তো ছুটছেই। কিন্তু মেসি তো ফুটবলের এক হ্যামিলনের বাঁশিওয়ালা, তার পেছনে এভাবেই তো ছুটবে সবাই। মেসি নামক হ্যামিলনের বাঁশিওয়ালা তার সুরের মূর্ছনায় মাতিয়ে রাখুক পৃথিবীকে একবার নয় হাজারো বার।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.