1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
পূর্ব শত্রুতার জেরে মোংলায় ইউপি মেম্বারসহ চার জনকে কুপিয়ে জখম। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

পূর্ব শত্রুতার জেরে মোংলায় ইউপি মেম্বারসহ চার জনকে কুপিয়ে জখম।

  • সময় বাংলার || সোমবার, ৬ জুলাই, ২০২০, ৭.৪২ এএম
01 133

বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটের মোংলায় পূর্ব শত্রুতার জেরে চাদঁপাই ইউপি মেম্বারসহ ৪ জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মালগাজী ৫নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। তবে আলমগীর মল্লিক, আতিয়ার মল্লিক ও রাহাত হোসেন’র অবস্থা গুরুতর হওয়ায় রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। এ ঘটনায় প্রতিপক্ষেরও ৩ জন আহত হয়। তাদের মধ্যে চন্দনা সরকারের অবস্থা গুরুতর হলেও প্রতিপক্ষের ভয়ে থানায় মামলা ও হাসপাতালে চিকিৎসা নিতে পারছেন না তারা। এ ব্যাপারে ৭ জনসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে ইউপি সদস্য জাহাঙ্গীর মল্লিক। ইউপি মেম্বার জাহাঙ্গীর মল্লিক তার মামলায় উল্লেখ করেন, মালগাজী গ্রামের সাবেক ইউপি মেম্বার রেজি সরকারের সাথে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা নিয়ে দ্বন্দ্ব চলছিল। তার মধ্যে একটি নারীঘটিত ঘটনায় সালিশ বৈঠকে মেম্বারকে দোষারোপ করা হয়। এ ঘটনা নিয়ে শনিবার সন্ধ্যায় স্থানীয় ইউপি চেয়ারম্যান এক বৈঠকে তা মীমাংসা করে চেয়ারম্যান। কিন্তু ওই সালিশ বৈঠক শেষে বাড়ি যাওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মালগাজী মিশনবাড়ীর মোড়ে ইউপি সদস্য জাহাঙ্গীর মল্লিকের লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় পার্থ সরকার, সাবেক মেম্বার রেজি সরকার, রিয়াদ, মামুনসহ রেজির লোকজন। এসময় ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে বর্তমান ইউপি সদস্য সহ ৪ জনকে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আহত আলমগীর মল্লিক, রাহাত হোসেন ও জাহিদ মল্লিকের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। এ বিষয়ে মামলার প্রধান আসামি সাবেক ইউপি সদস্য রেজি সরকার বলেন, এলাকার একটি নারী ঘটিত ঘটনা মেম্বার জাহাঙ্গীর দীর্ঘদিন বিচারের নাম করে টালবাহানা করে আসছিল। কিন্তু শনিবার সন্ধ্যায় এ ঘটনার সমাধান করেন ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিরা। তবে এ বৈঠকে মেম্বার জাহাঙ্গীরকে দোষারোপ করায় তার লোকজন ক্ষিপ্ত হয়ে এ মারধরের ঘটনা ঘটে। আর যখন মারামারির ঘটনা ঘটেছে সে সময় আমি সেখানে উপস্থিত ছিলাম না। কিন্তু শত্রুতা করে মামলার আসামি করা হয়েছে। এ বিষয়ে মামলার বাদী ইউপি সদস্য জাহাঙ্গীর মল্লিক বলেন, পূর্বের নির্বাচনকে কেন্দ্র করে আমার সাথে রেজি সরকার ও তার লোকজনের দ্বন্দ্ব চলে আসছিল। যার কারণেই সালিশ বৈঠকে তার বিরুদ্ধে দোষারোপ করা হয়। তার পরিপ্রেক্ষিতে শনিবার রাতে আমার লোকজনের উপর হঠাৎ অতর্কিত হামলা চালিয়েছে রেজি সরকার, রিয়াদ ও তার দলবল।

মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, শনিবার রাতে মালগাজী এলাকায় মারামারির ঘটনায় ৭ জনের নামসহ অজ্ঞাত আরো ৪/৫জনকে আসামি করে মামলা হয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.