1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
ফের ওসির সঙ্গে দেখা করতে গিয়ে সাবেক এএসপিসহ আটক ৫ । | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

ফের ওসির সঙ্গে দেখা করতে গিয়ে সাবেক এএসপিসহ আটক ৫ ।

  • সময় বাংলার || সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২.০১ পিএম
download

স্টাফ করেসপন্ডেন্ট বগুড়া

বগুড়ার সোনাতলা থানায় অফিসার ইনচার্জ (ওসির) সঙ্গে দেখা করতে গিয়ে আটক হয়েছেন সাবেক সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ (এএসপি) পাঁচজন। তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে নগদ ৭ লাখ টাকা, নির্বাচনী পোস্টার ও হ্যান্ডবিল।

এছাড়া তাদের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়। সোমবার (১৩ জুলাই) দিবাগত রাতে সোনাতলা থানা অভ্যন্তর থেকে তাদেরকে আটক করা হয়। আটক সাবেক এএসপি ইন্তাজ রহমান বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক মার্কা) ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজের বাবা। আটককৃত বাকিরা হলেন প্রার্থীর কর্মী রোহান ফয়সাল, ফারদিন বিন রশিদ, সেক্সপিয়ার ও মাইক্রোবাস চালক জামাল।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ২ টার দিকে সোনাতলা পৌর এলাকার ইশিতা ক্লিনিকের সামনে সন্দেহজনক ঘোরা ফেরার সময় একটি মাইক্রোবাস আটক করা হয়। ওই মাইক্রোবাস তল্লাশি করে নগদ ৭ লাখ টাকা পাওয়া যায়। এ সময় মাইক্রোবাসের যাত্রী স্বতন্ত্র প্রার্থীর বাবাসহ পাঁচজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটককৃতরা নগদ টাকার ব্যাপারে সন্তোষজনক জবাব দিতে পারেননি। স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ বলেন, ‘তার বাবা সাবেক পুলিশ কর্মকর্তা এবং সোনাতলা থানার ওসি তার পূর্ব পরিচিত হওয়ায় দেখা করার জন্য  থানায় যান। কিন্তু ওসি থানায় না থাকায় দীর্ঘ সময় অপেক্ষা করতে থাকেন বাবা। এমন সময় নৌকা মার্কার কয়েকজন কর্মী থানা অভ্যন্তরে এসে মাইক্রোবাস তল্লাশি করে টাকা উদ্ধার করেন। এ সময় ওসি থানায় আসেন এবং ৫ জনকে আটক করেন।’ তিনি আরও বলেন ‘বগুড়া শহরে বেশ কিছু এলাকা রেডজোন ঘোষণা থাকায় বার বার শহরে যাতায়াত সমস্যা। এ কারণে নির্বাচনীসহ অন্যান্য খরচের জন্য বগুড়া শহরে বসবাসকারী তার চাচার কাছ থেকে টাকা নেয়া হয়। সেই টাকা মাইক্রোবাসে রাখা ছিল।’ সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আর মাসউদ চৌধুরী বলেন, ‘আটককৃতদের থানা হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি নির্বাচনী এলাকার দায়িত্ব প্রাপ্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে জানানো হয়েছে। তিনি এ বিষয়ে ব্যবস্থা নিবেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.