1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মাগুরায় যুবলীগ কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মাগুরায় যুবলীগ কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

  • সময় বাংলার || রবিবার, ৩০ আগস্ট, ২০২০, ৯.২৪ এএম
মাগুরায় যুবলীগ কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
মাগুরায় যুবলীগ কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

যুবলীগ কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত।


মতিন রহমান, মাগুরা থেকেঃ 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ আগস্ট) বিকেলে মাগুরা সদরের চার ইউনিয়নের দক্ষিণ আওয়ামী যুবলীগ ইউনিট কর্তৃক আয়োজিত গোপালগ্রাম ইউনিয়নের তাড়ড়া সরকারি প্রাইমারি স্কুলের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাগুরা সদরের (দক্ষিণ) যুবলীগ নেতা মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে ফজলুর রহমান বলেন, ১৫ই আগস্ট শুধুমাত্র বঙ্গবন্ধুকে হত্যা করার উদ্দেশ্যে ছিলো না, ষড়যন্ত্রকারী ঘাতকেরা হত্যা করতে চেয়েছিল বাংলাদেশকে, হত্যা করতে চেয়েছিল বাংলাদেশের মানচিত্রকে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এই শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে হবে। আর এজন্য যুবলীগকে আরো বেশি ঐক্যবদ্ধ হতে হবে বলেও মন্তব্য করেন তিনি। সভায় আরো উপস্থিত থেকে বক্তব্য দেন, মাগুরা জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আলী আহমেদ আহাদ, আশরাফ হোসেন খান। এছাড়া গোপালগ্রাম ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান রাজিব সহ মাগুরা জেলা ও দক্ষিণ মাগুরার শত্রুজিৎপুর, গোপালগ্রাম, কুচিয়ামোড়া এবং বেরইল পলিতার চার ইউনিয়নের আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ইউরোপ প্রবাসী মাল্টা যুবলীগের সভাপতি মোঃ মশিউর রহমানের সার্বিক সহযোগিতায় শোকাবহ আগস্টের এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর চার ইউনিয়নের যুবলীগ নেতা ইমরান হোসেন জিকু। সবশেষে দোয়া মাহফিল ও পরে স্থানীয় তাড়ড়া গুচ্ছগ্রাম (গ্রীণসিটি) অসহায় ব্যক্তিদের মাঝে খাবার বিতরণসহ উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.