1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মাগুরায় পুলিশে চাকরি দেওয়ার নামে টাকা আত্নসাতের অভিযোগ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মাগুরায় পুলিশে চাকরি দেওয়ার নামে টাকা আত্নসাতের অভিযোগ

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১০.২৩ পিএম
11111111111111111111
মাগুরায় পুলিশের এসআই পদে চাকরি দেওয়ার কথা বলে ১৮ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগ উঠেছে এক দম্পতির বিরুদ্ধে।

মাগুরায় পুলিশে চাকরি দেওয়ার নামে এক দম্পতির বিরুদ্ধে টাকা আত্নসাতের অভিযোগ


মতিন রহমান, মাগুরা থেকেঃ

মাগুরায় পুলিশের এসআই পদে চাকরি দেওয়ার কথা বলে ১৮ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগ উঠেছে এক দম্পতির বিরুদ্ধে। মাগুরা সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়নের সংকোচখালী গ্রামের আক্তার হোসেনের ছেলে মোঃ সেলিম আজাদ ও তার পরিবারের নিকট থেকে চাকরি দেওয়ার কথা বলে পলাশ মাহমুদ ও তার স্ত্রী মনিনুন্নাহার দম্পতির বিরুদ্ধে এই টাকা আত্নসাতের অভিযোগ উঠেছে ।

জানা যায়, ভুক্তভোগী সেলিম আজাদের ছোট ভাই হোসাইন আলী (২০,..) কে পুলিশের এসআই পদে চাকরি দেওয়ার কথা বলে এই স্বামী- স্ত্রী দম্পতি মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে । এঘটনায় ওই প্রতারক দম্পতির বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ ও পরে আদালতে মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। মোছাঃ মনিনুন্নাহার পেশায় একজন স্কুল শিক্ষিকা। সে মাগুরা সদর উপজেলার কোদালে শ্রীরামপুরের আজিজ মোল্যার মেয়ে। আর মনিনুন্নাহারের স্বামী পলাশ মাহমুদ নড়াইল জেলার লোহাগড়া উপজেলার হেচলাগাতি গ্রামের মকবুল মোল্যার ছেলে। শিক্ষিকা মনিনুন্নাহার মাগুরা সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়নের তাড়ড়া সরকারি প্রাইমারি স্কুলের একজন সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন। অভিযোগ তদন্ত সূত্রে জানা যায়, চাকরির সুবাদে ওই দম্পতি একসঙ্গে গোয়ালবাথান এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো। পাশেই সেলিম আজাদের একটি ফার্মেসির দোকানে ছিলো এবং সেখানেই এসে বসতেন পলাশ মাহমুদ। এভাবে তাদের মধ্যে পরিচয় ও সুসম্পর্ক গড়ে ওঠে। পলাশ মাহমুদ সেলিমের ছোট ভাইকে চাকরি দেওয়ার কথা বলে তার পরিবারের কাছ থেকে পলাশ ও তার স্ত্রী গত বছরের ৫ই জুন বিভিন্ন মাধ্যমে ১৮ লক্ষ টাকা হাতিয়ে নেয়। চাকরি না হওয়ার পরে টাকা ফেরত না দিলে টাকা আত্নসাতের অভিযোগ এনে চলতি বছরের ১লা মার্চ ওই দম্পতির বিরুদ্ধে মাগুরা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগী সেলিম। ওই অভিযোগের ভিত্তিতে দীর্ঘদিন তদন্ত শেষে অভিযোগের সত্যতা পায় তদন্ত কর্মকর্তা। পরে ওই দম্পতি ও পলাশের পিতা মগবুল হোসেন (৬৫), সহ রাসেল শেখ (২৫) ও রাব্বি (২২) নামের ৫ জনকে একই মামলায় আসামি করে ভুক্তভোগী সেলিম বাদী হয়ে মাগুরার আদালতে প্রতারণা মামলা দায়ের করে। উক্ত ঘটনার বিষয়ে ভুক্তভোগী সেলিম আজাদ এই প্রতিবেদককে জানায়, ছোট ভাইয়ের বেকার জীবনে একটা চাকরি হবে এমন সরল বিশ্বাসে টাকা দিয়েছিলাম তাদের। পলাশ ও তার স্ত্রী বলেছিল চাকরি না হলে টাকা ফেরত দিবে। চাকরি হয়নি কিন্তু এখন টাকাটাও ফেরত দিচ্ছে না তারা। প্রতারণা শিকার হয়ে সর্বস হারিয়ে এখন অসহায় অবস্থায় টাকা ফেরত পাওয়ার জন্য আইনি পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন বলেও জানান ভুক্তভোগী সেলিম। এদিকে করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকা ও এলাকা ছেড়ে পালানোর কারণে মনিনুন্নার ও তার স্বামী পলাশের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। এদিকে এই প্রতারক দম্পতি ও আসামি চক্রের বিরুদ্ধে কঠিন আইনি শাস্তির দাবী জানিয়েছেন এলাকাবাসী ও ভুক্তভোগীরা।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.