1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষ, ৬জন টেটাঁবিদ্ধসহ আহত ১৫   | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষ, ৬জন টেটাঁবিদ্ধসহ আহত ১৫  

  • সময় বাংলার || বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ৬.৫২ পিএম
সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষ, ৬ জন টেটাঁবিদ্ধসহ আহত ১৫  
সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষ, ৬ জন টেটাঁবিদ্ধসহ আহত ১৫  

সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষ, ৬জন টেটাঁবিদ্ধসহ আহত ১৫।


মোঃ রুবেল ইসলাম তাহমিদ  (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: 
মুন্সীগঞ্জের সিরাজদিখান জমিসংক্রান্ত বিরোধের জেড় ধরে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।বুধবার ২৪ ফেব্রুয়ারী  বেলা ১০টার দিকে  উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলা এলাকায় জহির এবং বরকতের মধ্যে দফায় দফায় সংঘর্ষ   শুরু হয়। 
এরই জেড় ধরে দু’গ্রুপের সমর্থক চান্দেরচর গ্রামের ইস্রাফিল এবং কামিজুদ্দিন গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয় । কয়রাখোলা ও চান্দেরচরর সংঘর্ষ ৬ জন টেঁটা বিদ্ধসহ আহত হয় ১৫ জন এলাকায়  বিকেল সাড়ে ৪টা  পর্যন্ত  থম  থমে অবস্থা বিরাজ করতেছে । টেঁটাবিদ্ধ  আহতরা হলেন,চান্দেরচর গ্রামের সুরুজ মিয়ার পুত্র সাদের মিয়া  (৫২), হাবিব ধদার পুত্র আখির ধদা  (৩২), কাদু মিয়ার পুত্র নিলু মিয়া (৫৫), রফিকুল ইসলামর পুত্র মিদুল মিয়া (৩৪) কয়রাখোলা গ্রামের শরিফ (২৭) রবিউল (৩৫)। আহতদেরকে বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়েছে। গুরুতর আহত মেদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মডিকল পাঠানো হয়েছে।   পুলিশ ও স্থানীয়রা জানান, জমিসংক্রান্ত বিরোধোর জেড়ে ভোর ৬ টায় কয়রাখোলা এলাকায় জহির এবং বরকত গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়, সেই সংঘষের ঘটনাকে কেদ্র করে সকাল ৯ টার সময় চান্দের চর গ্রাম জহির এবং বরকত সমর্থক ইস্রাফিল  ও কামিজুদ্দিন কামু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৬ জন টেঁটাবিদ্ধসহ ১৫ জন আহত হয় । বর্তমানে কয়রাখোলা এবং চান্দেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ।    সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ  এসএম জালালউদ্দিন জানান,আমি নিজও ঘটনাস্থলে আছি বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.