1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
কোটালীপাড়ায় বোমা পুঁতে প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১৪ আসামীর ফাঁসির আদেশ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

কোটালীপাড়ায় বোমা পুঁতে প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১৪ আসামীর ফাঁসির আদেশ

  • সময় বাংলার || মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১, ১০.৩০ পিএম
কোটালীপাড়ায় বোমা পুঁতে প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১৪ আসামীর ফাঁসির আদেশ, সাধারন মানুষের সন্তোষ প্রকাশ
কোটালীপাড়ায় বোমা পুঁতে প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১৪ আসামীর ফাঁসির আদেশ, সাধারন মানুষের সন্তোষ প্রকাশ

কোটালীপাড়ায় বোমা পুঁতে প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা মামলায় ১৪ আসামীর ফাঁসির আদেশ, সাধারন মানুষের সন্তোষ প্রকাশ


গোপালগঞ্জ প্রতিনিধিঃ
দীর্ঘ ২১ বছর পর গোপালগঞ্জের কোটালীপাড়ায় বোমা পুঁতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১৪ আসামীর ফাঁসির আদেশ দিয়েছে আদালত। আজ মঙ্গলবার রায় ঘোষণার পর সন্তোষ প্রকাশ করেছে গোপালগঞ্জের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ।
নেতৃবৃন্দ তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে জানিয়েছেন, আদালত যে রায় ঘোষণা করেছে সেটাকে আমরা স্বাগত জানাই। সেই সাথে রায় দ্রæত কার্যকর করারও দাবী জানাচ্ছি। আদালতের উপর আমাদের আস্তা ছিল সঠিক বিচার পাবো। আদালত সে আস্থা রেখেছে। জানাগেছে, ২০০০ সালের ২২ জুলাই গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি আদর্শ কলেজ মাঠে জনসভা হবার কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। ২১ জুলাই জনসভা স্থল থেকে ৭৬ কেজি ওজনের একটি বোমা উদ্ধার করা হয়। এ দুইদিন পর ২৩ জুলাই ৮০ কেজি ওজনের আরো একটি শক্তিশালী বোমা উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিনই কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক নূর হোসেন বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেন। এরপর ২০০১ সালের ১৫ নভেম্বর সিআইডির সাবেক এএসপি আব্দুল কাহার আকন্দ মামলার অভিযোগপত্র দাখিল করেন। ২০০৪ সালের ২১ নভেম্বর আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত। দীর্ঘ শুনানীর পর ঢাকার দ্রæত বিচার ট্রাইবুনাল-১ এর বিচারক আবু জাফর মো: কামরুজ্জামানের আদলত ১৪ আসামী মৃত্যুদন্ডের আদেশ দেন। এরা সবাই নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন হরকাতুল জিহাদ আল ইসলামী (হুজিবি) বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়। মৃত্যুদন্ড পাওয়া আসামিদের মধ্যে ৯ জন কারাগারে ও ৫ জন পলাতক রয়েছে। জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোট নাসির আহম্মেদ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন খান, জেলা যুবলীগ নেতা সাইফুল্লাহ রাজু, কোটালীপাড়া কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল ও গোপালগঞ্জ সদর দীিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ খায়রুল আলম খান সন্তোষ প্রকাশ করে বলেন, আদালত যে রায় দিয়েছে তা দ্রæত কার্যকর করে দেশে দৃস্টান্ত স্থাপন করতে হবে। জঙ্গীরা যেন দেশে আর কোন দিন মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগে সাধারন সম্পাদ মো: বাবুল শেখ বলেন, ওই জন সমাবেশে আওয়ামী লীগ নেতাদের যোগ দেবার কথা ছিলো। যদি ওই দিন বোমা বøাস্ট হতো তাহলে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগ নেতৃবুন্দসহ সাধারন মানুষ নিহত হতেন। এ রায়ে আমারা খুশি। দ্রুত রায় কার্যকর করার দাবী জানাচ্ছি। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ইলিয়াস হক বলেন, আদালত যে রায় দিয়েছে জেলা আওয়ামী লীগ অত্যান্ত খুশি। এ রায় একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। আগামীতে জঙ্গীরা দেশে বা বঙ্গবন্ধুর পরিবারের কোন সদস্যের উপর যেন এই ধরনের কার্যকলাপ করতে না পারে তাই রায় দ্রæত বাস্তবায়নের দাবী জানাচ্ছি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.