1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন  | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন 

  • সময় বাংলার || শনিবার, ৩ এপ্রিল, ২০২১, ১.১৮ পিএম
মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন 
মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন 

মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন


মোঃ রুবেল ইসলামতাহমিদ,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ 
মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের নিহত  মুন্সীগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ও সমাজ সেবক আওলাদ হোসেন মিন্টু, কলেজ ছাত্র ইমন পাঠান ও সাকিবের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে কঠোর শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে । শনিবার, শহরের মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে কয়েক হাজার  নারী-পুরুষ এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন শেষে তারা বিক্ষোভ মিছিল বের করে এসময় তারা ট্রিপল মার্ডারের  সাথে জড়িত সকল আসামীকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। এসময় নিহত আওলাদ হোসেন মিন্টুর স্ত্রী খালেদা আক্তার নিজের সন্তানের নিরাপত্তা চেয়েবলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। না হলে এমন নির্মম ভাবে ৩ জন মানুষকে হত্যা করতে পারেনা। হত্যাকারীরা যেন কোনো ভাবে আইনের ফাক ফোকর দিয়ে বেড়িয়ে না যায় সরকারের প্রতি এমন দাবী তার।  মানববন্ধনে নিহত আওলাদ হোসেন মিন্টু প্রধানের ছোট্র কন্যা শিশু তার বাবার হত্যাকারীদের বিচার চেয়ে ফেস্টুন হাতে নিয়ে হত্যার প্রতিবাদ জানায়।   এসময় নিহতদের পরিবারের সদস্য ছাড়াও মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লবসহ সর্বস্থরের নারী পুরুষ অংশ নেন।
উল্লেখ্য- গত ২৪ মার্চ বুধবার বিকেলে উত্তর ইসলামপুর এলাকায় স্থানীয় একটি বিরোধ নিয়ে  রাত ১০ টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিসে বসে  মিন্টু প্রধান এসময় এক পক্ষের জামাল হোসেন, সৌরভ,সিহাব,শামীম,অভি কিশোর গ্যাংরা ছুরিকাঘাত করে হত্যা করে  সালিসীর বিচারক ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মিন্টু প্রধান (৪০),কলেজ ছাত্র মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) কে তাদের উভয়ের  বাড়ি উত্তর ইসলামপুর এলাকায়। পরে মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে ঘটনার পরদিন ২৫ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার পর একটি হত্যা মামলা করে। মামলায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামী করা  হয়।  ইতোমধ্যে হত্যা কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ঘটনার দিন রাতে  (২৪ মার্চ) ৬ জন ও গত শুক্রবার (দুই এপ্রিল) ঢাকা থেকে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.