1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জেরশ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন খান | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জেরশ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন খান

  • সময় বাংলার || মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ৬.৪২ পিএম
মুন্সীগঞ্জেরশ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন খান
মুন্সীগঞ্জেরশ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন খান

মুন্সীগঞ্জেরশ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন খান


 মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মাওয়া মুন্সীগঞ্জ ।

মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হয়েছেন লৌহজং উপজেলার মেদিনী মন্ডল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মো. আশরাফ হোসেন খান। মঙ্গলমবার মুন্সীগঞ্জ সার্কিট হাউজে এক অনুষ্ঠানের মাধ্যমে তাঁর হাতে সম্মাননা স্মারক তুলে দেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার।হাজী আশরাফ হোসেন খান মেদিনী মন্ডল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। তিনি গত ১৮ বছর ধরে ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি জসলদিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতির হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে চলেছেন। 

করোনাকালীন সময়ে আশরাফ চেয়ারম্যানের কার্মকান্ড ছিল প্রসংশনীয়।তিনি তাঁর এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকার রাস্তাঘাটে জিবাণুনাশক স্প্রে করে এলাকাকে জিবাণু মুক্ত করে জনগণকে করোনা ও জিবাণুবাহী রোগ হতে মুক্ত রাখার প্রয়াস চালান। এলাকার বিত্তবান ও স্থানীয় এমপি অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলির সহযোগিতায় করোনাকালে জনগণের বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দেন তিনি।এমনকি লক ডাউনের সময় তিনি করোনারোগীকে ঘরে থাকতে ব্যাপক ভূমিকা রাখেন। প্রথম দিকে যখন করোনারোগীর কাছে পুলিশও যেতে ভয় পেতো তখন এই চেয়ারম্যান তাঁর লোকজন নিয়ে করোনরোগীকে হাসপাতালে পাঠান। লকডাউনে থাকা রোগীদের ঘরে ঘরে খাবার পৌছে দেন। এছাড়া পদ্মা সেতুর গোড়া শুরু হয়েছে লৌহজংয়ের এই চেয়ারম্যানের ইউনিয়ন থেকে। পদ্মা নদী থেকে ঢাকায় পানি নেবার জশলদিয়া ওয়াটার ট্রিটম্যান প্লান্টও তাঁর ইউনিয়নে। এ দুটি প্রকল্পে কাজ করতে সরকারকে এসকল এলাকার অনেক জমি অধিগ্রহন করতে হয়। আর এসকল জমি অধিগ্রহনে সরকারকে তিনি ব্যাপক সহযোগিতা করেন।  চেয়ারম্যান আশরাফ হোসেন খান-   আজ  সম্মাননা স্মারক পাবার পরবলেন, এ সম্মননা শুধুই আমার নয়। এটা আমার এলাকার জনগণের সম্মান। জনগণ পাশে না থাকলে আমার পক্ষ এ সম্মান পাওয়া সম্ভব ছিলনা। তাছাড়া আমার সকল কাজে দিক নির্দেশনা দিয়েছেন আমাদের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি। তাঁর দিক নির্দেশনায় কাজ করে যাচ্ছি। এ এলাকাকে আমরা ভবিষ্যতে আরো উন্নত করে গড়ে তুলতে স্থানীয় এমপি তথা সরকারের সহযোগিতা চাই।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.