1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে প্রাইভেটকারসহ ২ গরু চোর আটক | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে প্রাইভেটকারসহ ২ গরু চোর আটক

  • সময় বাংলার || মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ৯.১৩ পিএম
সিরাজদিখানে প্রাইভেটকার নিয়ে ২ গরু চোর আটক
সিরাজদিখানে প্রাইভেটকার নিয়ে ২ গরু চোর আটক

সিরাজদিখানে প্রাইভেটকার নিয়ে ২ গরু চোর আটক


মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মাওয়া – মুন্সীগঞ্জ  
মুন্সীগঞ্জের সিরাজদিখানে ২ গরু চোরকে প্রাইভেট কারসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে তাদের উপজেলার মির্জাকান্দা এলাকা হতে আটক করে। ঈদ-উল আযহাকে সামনে রেখে সিরাজদিখানে একের পর এক ঘটছে গরু চুররির ঘটনা। গত এক সপ্তাহে সিরাজদিখানে প্রায় ১২ টি গরু চুরির ঘটনা ঘটেছে। চোরেরা তাদের চুরির কৌশল পরিবর্তন করেছে।
গরু চুরি করে পরিবহনের জন্য পিক-আপ কিংবা ট্রাক ব্যবহার না করে এখন ব্যবহার করছে প্রাইভেট কার। এমনি এক চোর চক্রের দুই চোরকে চোরাই কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ । জানাযায়, গত রবিবার ভোরে উপজেলার রাজানগর ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের সফিকুল ইসলামের গোয়াল ঘর থেকে শিকল কেটে ৩টি গরুর মধ্য থেকে ১টি গরু প্রাইভেটকার যোগে চুরি করে নিয়ে যায় একদল চোর। এ ঘটনায় ভুক্তভোগী সফিকুল ইসলাম গেলো সোমবার অজ্ঞাত আসামী করে সিরাজদিখান থানায় একটি চুরির মামলা দায়ের করেন। সুযোগ সন্ধানী চোরেরা গতকাল মঙ্গলবার ভোরে একই কায়দায় বাকি গরু দুটি চুরি করার জন্য প্রাইভেটকার যোগে সফিকুলের বাড়ী যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পথে মির্জাকান্দা এলাকায়য় সিরাজদিখান থানার এস আই মোহাম্মদ ইমরান খান প্রাইভেট কারসহ দুজনকে আটক করে। আটকৃতরা হলেন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কুঠিবাড়ি গ্রামের মৃত আকব আলীর ছেলে মোঃ জাফর আলী এবং রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার পশ্চিম হরিন বাড়ীয়াচর গ্রামের মৃত আদিল উদ্দিন খালাসির ছেলে তুহিন উদ্দিন শান্ত। আটককৃতরা মামলার বাদী শফিকুল ইসলামের বাড়ী হতে গরু চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে বলে পুলিশ জানিয়েছে। সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো.রাশেদুল ইসলাম জানান, আটককৃতরা পেশাদার চোর। তারা প্রাইভেট কার নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায় এবং সুযোগ বুঝে অভিনব কায়দায় গরু চুরি করে প্রাইভেট কারের ভিতর ঢুকিয়ে দ্রুত পালিয়ে যায়। ঈদ উল আযহাকে সামনে রেখে সিরাজদিখান থানা এলাকায় যেন কোন চুরির ঘটনা না ঘটে, তার জন্য আমরা সিরাজদিখান থানা পুলিশ টহল ও নজরদারি বৃদ্ধি করেছি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.