1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
লৌহজংয়ের পদ্মায় ইলিশ শিকারের দায়ে ৬ জেলের জেল জরিমানা | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

লৌহজংয়ের পদ্মায় ইলিশ শিকারের দায়ে ৬ জেলের জেল জরিমানা

  • সময় বাংলার || শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ৯.৩৬ এএম
লৌহজংয়ের-পদ্মায়-ইলিশ-শিকারের-দায়ে-৬-জেলের-জেল-জরিমানা
লৌহজংয়ের-পদ্মায়-ইলিশ-শিকারের-দায়ে-৬-জেলের-জেল-জরিমানা

লৌহজংয়ের পদ্মায় ইলিশ শিকারের দায়ে ৬ জেলের জেল জরিমানা


মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মাওয়া মুন্সীগঞ্জ।
মুন্সীগঞ্জের লৌহজংয়ের পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৬ জেলেকে আটক করে জেলা জরিমানা দিয়েছে ভ্রাম্যমান আদালত। এদের মধ্যে একজনকে ১ মাসের জেল ও ৫ জনকে জমিরানা করা হয়। এ সময় ২টি ট্রলার ও ২০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। মুন্সীগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসিবুর রহমান বৃহস্পতিবার সন্ধ্যায় এ জেলা জরিমানার আদেশ দেন। 
সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা লৌহজং মো. আসাদুজ্জামান আসাদ জানান, বৃহস্পতিবার ভোর রাত ৩টা থেকে পদ্মার বিভিন্ন পয়েন্টে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। অভিযানে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের নির্বাহী ম্যজিষ্ট্রেট হাসিবুর রহমান, আশরাফুল ইসলাম, লৌহজং উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও মো. আব্দুল আউয়াল, সকাকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাউছার হামিদ। অভিযান চলাকালে ৬ জন মা ইলিশ নিধনকারী জেলেকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ২টি ট্রলার ও ২০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসিবুর রহমান ৬ জনের এক জনকে ১ মাসের কারাদন্ড ও ২০০ টাকা জারিমানা এবং বাকী ৫ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করে। এছাড়া আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয় ২০ হাজার মিটার কারেন্ট জাল। ট্রলার ২টি জব্দ করা হয়। লৌহজং উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাউছার হামিদ জানান, পদ্মায় মা ইলিশ রক্ষায় প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। ৪ জন ম্যাজিষ্ট্রে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছে। এছাড়া স্থানীয় বাজারগুলোতে ককশিট বাক্স ও বরফ বেচা কেনা নিষিদ্ধ করা হয়েছে। আমরা নিয়মিত অভিযান পরিচালনা করছি। দেশের অর্থকরী সম্পদ মা ইলিশ নিধনকারীদের কোন প্রকার ছাড়া দেয়া হবেনা।
উল্লেখ্য, ইলিশের প্রধান প্রজনন মৌসুম ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত এ ২২ দিন সারাদেশে ইলিশ মাছ আহরণ, পরিবহন, মজুদ, বাজারজাতকরণ, ক্রয়-বিক্রয় ও বিনিময় সম্পূর্ণ নিষিদ্ধ করেছে সরকার।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.