1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মাগুরায় সাবেক ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে বাড়িঘর ভাংচুর | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মাগুরায় সাবেক ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে বাড়িঘর ভাংচুর

  • সময় বাংলার || শনিবার, ৬ আগস্ট, ২০২২, ১.৪৫ পিএম
মাগুরায় সাবেক ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে বাড়িঘর ভাংচুর
মাগুরায় সাবেক ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে বাড়িঘর ভাংচুর

মাগুরায় সাবেক ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে বাড়িঘর ভাংচুর


মতিন রহমান, মাগুরা থেকে।

আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে মাগুরা সদর উপজেলা গোপালগ্রাম ইউনিয়নের বাহারবাগে গত মঙ্গলবার ও বৃহস্পতিবার সামাজিক দুই দলের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৩শতাধিক বাড়িঘরে ভাংচুর করা হয়েছে ও কমপক্ষে অর্ধ শতাধিক ব্যক্তি আহত হয়েছে। জানা গেছে, গত মঙ্গলবার গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল হাসান রাজিব এবং বর্তমান চেয়ারম্যান নাসিরুল ইসলাম মিলন সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, বাহারবাগ গ্রামের পাশ্ববর্তী কুল্লিয়া বাজার থেকে বর্তমান চেয়ারম্যান সমর্থিত আমিনুর নামে এক ইউপি সদস্যের ছোটভাই বাড়ীতে ফেরার পথে রাজিব গ্রুপের কয়েকজন তাকে পথ আটকে দেয়। পরে তাদের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে তাদের মাঝে হাতাহাতি হয়।

এতে গুরুতর আহত হয় আমিনুর। পরে এখবর গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকেরা দেশীয় অস্ত্রশস্ত্র, ঢাল শড়কি ও রমদা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এদিকে গত মঙ্গল ও বুধবারের মারামারিতে কমপক্ষে ২০ জন লোক আহত হয়। আহতদের মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি সহ বিভিন্ন জায়গায় চিকিৎসা নেয়। এছাড়া সংঘর্ষে প্রায় ২৫টি বাড়ীতে ভাংচুর করা হয় বলে জানা যায়। সরেজমিনে গিয়ে দেখা যায়, গত ৩দিনের সংঘর্ষে উভয় পক্ষের ৩শতাধিক ঘরবাড়ী ভাংচুর হয়েছে এবং আহত হয়েছে কমপক্ষে ৬০ জন। হাতেগোনা কয়েকটি বাড়িঘর বাদে গ্রামের প্রায় সমস্ত বাড়ীতে কুপিয়ে ভাংচুর চালানো হয়েছে। গোপালগ্রাম ইউপি’র ৪ নং ওর্য়াড মেম্বার আবুল কালাম আজাদ অভিযোগ করেন, বৃহস্পতিবার ইউনিয়নের বাহিরে থেকে লোকজন এনে ফজরের আযানের আগে অতর্কিত হামলা চালিয়ে তাদের লোকজনের ঘর ভাংচুর করেছে সাবেক চেয়ারম্যানের সমর্থকরা। অন্যদিকে, সাবেক চেয়ারম্যান সমর্থিত জিয়া নামে একজন পাল্টা অভিযোগ করে বলেন, বর্তমান চেয়ারম্যানের লোকজন আগে আক্রমণ করলে পরে উভয় পক্ষই মুখোমুখি অবস্থান নেয় ও সংঘর্ষ ও ভাংচুর চালায়। শুক্রবার (৫ আগষ্ট) গিয়ে দেখা যায়, ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। মানুষ লুটপাট, ভাংচুর ও মারামারি আতঙ্কে তাদের মালামাল অন্যত্র সরিয়ে নিচ্ছে। তবে পুলিশি টহল অব্যাহত রয়েছে। এবিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে। পরবর্তী সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এসব ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলে জানান তিনি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.