1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জে নতুন পুলিশ সুপারের যোগদান। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জে নতুন পুলিশ সুপারের যোগদান।

  • সময় বাংলার || শনিবার, ২৭ আগস্ট, ২০২২, ৯.৩৪ এএম
মুন্সীগঞ্জে নতুন পুলিশ সুপারের যোগদান।
মুন্সীগঞ্জে নতুন পুলিশ সুপারের যোগদান।

মুন্সীগঞ্জে নতুন পুলিশ সুপারের যোগদান।


রুবেল ইসলাম তাহমিদ, মাওয়া মুন্সীগঞ্জ।

মুন্সীগঞ্জ জেলার নয়া পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন (বিপিএম) (পিপিএম) যোগদান করেছেন। ২৫ আগস্ট বৃহস্পতিবার তিনি যোগদান করেন। মাহফুজুর রহমান গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ঐতিহ্যবাহী এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি বাংলাদেশ পুলিশে ২৫তম বিসিএস (পুলিশ) ক্যাডারে যোগদান করেন।তিনি প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় হতে আইন বিভাগে এলএলবি (সম্মান) ও এলএলএম ডিগ্রি অর্জন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত বাংলাদেশ আইন সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বর্তমানে পুলিশ ক্যাডারের সদস্যদের নিয়ে গঠিত বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের আইন সম্পাদক।

নবাগত পুলিশ সুপার তার চাকুরিকালে নরসিংদী জেলা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্সের আইন শাখা, টাঙ্গাইল জেলার সদর সার্কেল এবং সর্বশেষে পুলিশ হেডকোয়ার্টার্সে রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-১ শাখার অ্যাসিস্ট্যান্ড ইন্সপেক্টর জেনারেল (এআইজি) হিসেবে দেশনেত্রী প্রধানমন্ত্রীর উন্নত ও আধুনিক পুলিশ বিনির্মাণে সম্মানিত আইজিপি প্রত্যক্ষ নির্দেশনায় নিয়োগ, পদোন্নতি, পদায়নসহ পুলিশ কল্যাণ ট্রাস্ট, পুলিশ হাউজিং ও গুরুত্বপূর্ণ মামলা পরিচালনায় অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি দেশের গুরুত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ ২০১২ সালে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) এবং ২০১৮ সালে রাষ্ট্রের সর্বোচ্চ স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) প্রাপ্ত হন।এছাড়া তিনি ভালো ও সেবামূলক কাজের স্বীকৃতিস্বরূপ ছয় বার আইজিপি গুড সার্ভিসেস ব্যাজ প্রাপ্ত হন। তিনি পুলিশের আধুনিকায়ন ও উন্নত প্রশিক্ষণের জন্য জাপান, দক্ষিণ কোরিয়া, তুরস্ক, সিংগাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড ও ভারতে ভ্রমণ করেন। বাংলাদেশ পুলিশকে উন্নত ও আধুনিক পুলিশের পর্যায়ে উন্নীতকরণের লক্ষ্যে কাঙ্ক্ষিত জনবান্ধন মুন্সীগঞ্জ গড়তে নবাগত পুলিশ সুপার জেলার সকল রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ সাংবাদিক, সুশীল সমাজ, ধর্মীয় নেতৃবৃন্দ ও সম্মানিত নাগরিকবৃন্দের সকলের সহযোগিতা কামনা করেছেন। ইতোমধ্যেই জেলা পুলিশ, মুন্সীগঞ্জ জেলার সকল সদস্য স্বতঃস্ফূর্তভাবে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন, বিপিএম, পিপিএম বিদায়ী পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম এর স্থলাভিষিক্ত হলেন। বিদায়ী পুলিশ সুপার বর্তমানে ডিএমপি, ঢাকায় উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি হয়েছেন। শুভেচ্ছাক্ষণে উপস্থিত ছিলেন সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ইয়াসিনা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মোঃ মিনহাজ-উল-ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (মুন্সীগঞ্জ সার্কেল), রাসেদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল), ডিআই-১ মোহাম্মদ হেলাল উদ্দিন, কোর্ট পুলিশ পরিদর্শক জামাল উদ্দিন, সকল অফিসার ইনচার্জগণ ও আরআই, পুলিশ লাইন্স, মুন্সীগঞ্জসহ জেলা পুলিশ, মুন্সীগঞ্জের অন্যান্য সকল পদমর্যাদার অফিসার-ফোর্সগণ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.