1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে সাংবাদিক হারিছের উপর সন্ত্রাসী হামলা, আটক-১ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে সাংবাদিক হারিছের উপর সন্ত্রাসী হামলা, আটক-১

  • সময় বাংলার || মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২, ১১.০৫ এএম
সিরাজদিখানে সাংবাদিক হারিছের উপর সন্ত্রাসী হামলা, আটক-১
সিরাজদিখানে সাংবাদিক হারিছের উপর সন্ত্রাসী হামলা, আটক-১

সিরাজদিখানে সাংবাদিক হারিছের উপর সন্ত্রাসী হামলা, আটক-১


সিরাজদিখান (মুন্সীগঞ্জ)প্রতিনিধি 
মুন্সীগঞ্জের সিরাজদিখানে সংবাদ প্রকাশে জেরে দৈনিক লাখোকন্ঠ প্রত্রিকার সিরাজদিখান প্রতিনিধি সাংবাদিক আরিফ হোসেন হারিছের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। আজ সোমবার ১৯ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে সিরাজদিখান বাজারে মা জননী বিরানি হাউজের সামনে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ঘটনার পরপরই সিরাজদিখান থানা পুলিশ অভিযান পরিচালনা করে একজনকে আটক করে। আহত সাংবাদিককে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আহত সাংবাদিক হারিছ জানায়, গত ৩১শে আগস্ট একটি মামলায় কামরুজ্জামান মনিরকে (কামরুস) গ্রেপ্তার করে থানা পুলিশ। 
এই ঘটনা ১ই অক্টোবর সাংবাদিক আরিফ হোসেন হারিছ লাখোকন্ঠ পত্রিকা একটি সংবাদ প্রকাশ করে। সে মামলায় জামিনে এসে তার সাথে শত্রুতা পোষন শুরু কওে মনির। আজ ১৯শে সেপ্টেম্বরে মা জননী বিরিয়ানী হাউজের সামনে রাস্তার উপর দাড়ানো অবস্থায় পেয়ে কামরুজ্জামান ও আবু বক্করসহ ৪৫জন সাংবাদিক হারিছের উপর অতর্কিত ভাবে হামলা করে। এ সময় তারা বলে “তর কলমের জোর কতটুকু, আজকে তর হাত কেটে ফেলব” এ কথা বলে এলেপাথারী কিল ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এসময় সাংবাদিক হারিছের পকেটে থাকা নগদ ৭ হাজার ৮শত টাকা ও গলায় থাকা ০৮ (আট) আনা ওজনের একটি স্বর্ণের চেন ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। তিনি আরও জানান, রামানন্দ গ্রামের মালেকের ছেলে কামরুজ্জামান মনির এলাকার একটি চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে সিরাজদিখান থানায় একাধিক মামলাও রয়েছে। সে এলাকায় দীর্ঘদিন ধরে প্রকাশ্যে বিভিন্ন লোককে ভয় ভীতি সৃষ্টি করে আসছে। সম্প্রতি একটি মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করলে আমি সেই সংবাদটি আমার পত্রিকায় প্রকাশ করি। জামিনে বের হয়ে সে বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে হুমকি-ধামকি প্রদান করে আসছিল। আজকে বাজারের হোটেলের সামনে একা পেয়ে পরিকল্পিত ভাবে আমার উপর হামলা করে। সিরাজদিখান থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আজগর হোসেন বলেন, অভিযোগের প্রেক্ষিতে আমরা কামরুজ্জামন মনির নামে একজনকে আটক করেছি ও পলাতক আসামিকে গ্রেপ্তার চেষ্টা চলছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.