1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সাংবাদিক যায়নি ঘটনাস্থলে, মৃত্যু শাওন সহ, ছয় মাস আগে বাচ্চু তালুকদার মারাগেছে,তারাও আসামী॥ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সাংবাদিক যায়নি ঘটনাস্থলে, মৃত্যু শাওন সহ, ছয় মাস আগে বাচ্চু তালুকদার মারাগেছে,তারাও আসামী॥

  • সময় বাংলার || শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১০.২২ এএম
সাংবাদিক সহ মৃত্যু শাওন,বাচ্চু কে আসামী
সাংবাদিক সহ মৃত্যু শাওন,বাচ্চু কে আসামী

সাংবাদিক সহ মৃত্যু শাওন,বাচ্চু কে আসামী


রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ থেকে

সাংবাদিক যায়নি ঘটনাস্থলে, মৃত্যু শাওন ও ছয় মাস আগে মৃত্যু বাচ্চু তালুকদার,কে আসামী করা হয়।গত ২১/০৯/২০২২ তারিখে মুন্সীগঞ্জ মুক্তারপুরে পুলিশ ও বিএনপির নেতা কর্মীদের সংঘর্ষের ঘটনায়
দৈনিক খবরপত্র পত্রিকার প্রতিনিধি হুমায়ুন কবির দীর্ঘ ১৫দিন ধরে অসুস্থ। হাতের আঙ্গুল ভেঙ্গে যাওয়ায় ব্যান্ডেজ করা। তিনি ঘটনার দিন সংবাদ সংগ্রহ করতেও মুক্তারপুর ঘটনাস্থলে যেতে পারেননি। কিন্তু পুলিশ এই সাংবাদিককেও আসামী করে দিয়েছে। বিএনপির নেতাকর্মীরা মামলার এজহারের নকল তুলে হুমায়ুন কবিরের নাম দেখতে পেয়ে আশ্চর্য হয়ে হুমায়ুন কবিরকে জানিয়েছেন যে তিনি এই মামলার ৭৮নং আসামী। বিষয়টি সাংবাদিক মহলেও তীব্র সমালোচনার ঝড় উঠছে। মুন্সীগঞ্জ থানা মামলা নং ৩৬ তারিখ ২২-০৯-২২। এসআই মাইন উদ্দিন বিপি নং ৯০১৭২০২৬১০ বাদী হয়ে এই সাংবাদিকের নামটিও মামলায় জুড়ে দিয়েছেন।

মুন্সীগঞ্জের মুক্তারপুরে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় গতকাল বৃহস্পতিবার সদর থানায় দুটি মামলা হয়। ৩৬নং মামলার ৭৮নম্বর আসামী করা হয় সাংবাদিক মো: হুমায়ুন কবিরকে। হুমায়ুন কবির পাঁচঘড়িয়াকান্দির আফাজ উদ্দিনের ছেলে। অপরদিকে ৩৫নং মামলার তিন নম্বর আসামি যুবদলনেতা নিহত শহিদুল ইসলাম শাওন। যিনি সংঘর্ষের মধ্যে গুলিতে আহত হয়ে বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মামলাটি করেছেন পঞ্চসার ইউনিয়ন শ্রমিক লীগের সদস্য আব্দুল মালেক। অপর মামলাটির বাদী সদর থানার উপপরিদর্শক মোহাম্মদ মাঈনউদ্দিন। গতকাল বৃহস্পতিবার শ্রমিক লীগের মামলায় মৃত শাওন ছাড়াও ৫২ জনের নাম উল্লেখ করা হয়। এ ছাড়া আরও ১৫০ থেকে ২০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আবুল বাসার বলেন, ‘মামলায় দুজন আসামি আটক আছে। এর চেয়ে বেশি এই মুহূর্তে বলা সম্ভব নয়। তবে, মামলাটির নিরপেক্ষ তদন্ত করা হবে।’নিহত শাওনকে কেন মামলার আসামি করা হয়েছে জানতে চাইলে এসআই আবুল বাসার কোনো মন্তব্য করতে রাজি হননি। শুক্রবার বিকেলে মুঠোফোনে শ্রমিক লীগ সদস্য আব্দুল মালেক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘আমাদের মুক্তারপুরের অফিস ভাঙচুর করায় ও আমার পোলাপান মারধর করায় তাদের বিরুদ্ধে মামলা করেছি।’উল্লেখ্য, মুন্সীগঞ্জের মুক্তারপুর পুরনো ফেরিঘাট এলাকায় পুলিশ ও বিএনপির সংঘর্ষের ঘটনায় যুবদলনেতা শাওন গতকাল রাত পৌনে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শাওন মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার মুরমা এলাকার সোয়াব আলীর ছেলে। পেশায় ইজিবাইকচালক শাওনের আট মাস বয়সী এক ছেলে সন্তান রয়েছে।ঢাকা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মোহাম্মদ জাকির লস্কর বলেন, একজন পুলিশ কি ভাবে বাদি হয়ে সাংবাদিকের নামে মিথ্যা মামলা দেয়। হুমায়ুন আজ থেকে ১৫দিন ধরে অসুস্থ্য। তিনি হাত দিয়ে কোন কাজ করতে পারে না। সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা হওয়া নিন্দা ও প্রতিবাদ জানাই। এদিকে ছয় মাস আগে মৃত্যু বরন করেছেন জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক, বর্তমান আহবায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ নজরুল ইসলাম বাচ্চু তালুকদার অথচ মিথ্যা মামলার আসামী গত ১৯ মার্চ ২০২২ তিনি মারা গেলে।
দুর্ভাগ্য হলে ও সত্য গত ২১/০৯/২০২২ তারিখে মুন্সীগঞ্জ মুক্তারপুরে পুলিশ ও বিএনপির নেতা কর্মীদের সংঘর্ষের ঘটনায় মামলায় মরহুম মোঃ নজরুল ইসলাম তালুকদার বাচ্চু তালুকদার কে ২৫৫ নং আসামী করে পুলিশ।বিষয়টি হাস্যকর ব্যাপার হলেও এই সরকারের আমলে মৃত মানুষ ভোট দেয় মামলার ও আসামী হয়। আওয়ামী পুলিশলীগ এখন ত মৃত্যু ব্যাক্তি কে কবরে খোঁজবে…..বলে মনতব্য করেছেনে জেলা বিএনপির নেতারা।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.