1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
আফ্রিকান মাছ জব্দ, ব্যবসায়ীর জরিমানা | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

আফ্রিকান মাছ জব্দ, ব্যবসায়ীর জরিমানা

  • সময় বাংলার || মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩, ১০.১১ পিএম
received 892223528764167

আফ্রিকান মাছ জব্দ, ব্যবসায়ীর জরিমানা


বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

দিনাজপুরের বিরামপুর হাটে থেকে ৮০ কেজি বিদেশী আফ্রিকান মাগুর মাছ জব্দ করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ৩ টার দিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর হাটে মাছ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই মাছ জব্দ করেন এবং ব্যবসায়ীর তিন হাজার টাকা জরিমানা করেন।জানা গেছে, মাছ বিক্রেতা বিরামপুর উপজেলার সারাঙ্গপুর গ্রামের আব্দুল মালেক হোসেনের ছেলে মনোয়ার হোসেন। তিনি জয়পুরহাট জেলা থেকে ছোট পিকআপ করে ৮০কেজি আফ্রিকান বিদেশী মাগুর মাছ ১০০ টাকা কেজি দরে ৮ হাজার টাকা মুল্যে মাছ গুলো ক্রয় করে বিরামপুর হাটে আনেন।

পরে জব্দকৃত মাছগুলো উপজেলার ১৫টি এতিম খানায় ৪ থেকে ৫টি করে মাছ এতিমখানার শিশু শিক্ষার্থীদের মাঝে খাবারের জন্য বিতরণ করা হয়েছে বলে উপজেলা মৎস্য কর্মকর্তা কাওছার আলী জানান। তিনি আরও বলেন, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন অনুযায়ী আফ্রিকান জাতীয় বিদেশী মাগুর ও পিরহানা রাঙ্খসী জাতীয় মাছ বাজারে বিক্রি করা নিষিদ্ধ। কেউ বিক্রি করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার জানান, গোপন সংবাদ ভিত্তিতে বিরামপুর হাটের মাছ বাজারে এসে ৮০ কেজি আফ্রিকান জাতীয় মাগুর মাছ আটক করা হয়। পরে মাছ ব্যবসায়ী মনোয়ার হোসেনের তিন হাজার টাকা জরিমানা করা হয়।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.