1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মেহেরপুরে শ্যালকের বউ নিয়ে উধাও দুলাভাই | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মেহেরপুরে শ্যালকের বউ নিয়ে উধাও দুলাভাই

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩, ১১.০৪ পিএম
মেহেরপুরে শ্যালকের বউ নিয়ে উধাও দুলাভাই
মেহেরপুরে শ্যালকের বউ নিয়ে উধাও দুলাভাই

মেহেরপুরে শ্যালকের বউ নিয়ে উধাও দুলাভাই


মেহেরপুর স্টাফ করেসপন্ডেন্ট সময় বাংলার।

স্ত্রী’র আপন ছোট ভাই (শ্যালকের স্ত্রী) রত্নাকে কু-প্রস্তাব, ভয়ভীতি অবশেষে প্রেমের ফাঁদে ফেলে অবৈধভাবে শশুর বাড়িতে অবস্থানের কারণে গ্রামবাসীর তোপের মুখে ও পুলিশের উপস্থিতি টের পেয়ে কথিত বউ নিয়ে উধাও হলেন দুলাভাই লাল্টু। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলার মাইলমারী গ্রামে। এঘটনায় গৃহবধূর স্বামী মরিচা প্রবাসী ইলিয়াস হোসেন ও শশুর ময়েজ উদ্দীন কঠোর বিচারের দাবী জানিয়েছেন। এলাকাবাসী সূত্রে জানা যায়, বছর ২ পূর্বে গাংনী উপজেলার মাইলমারী সর্দারপাড়ার ময়েজ উদ্দীনের ছেলে মরিচা প্রবাসী ইলিয়াসের সাথে মোবাইল ফোনে বিয়ে হয় একই উপজেলার হিন্দা গ্রামের পশ্চিমপাড়ার আব্দুর রহিমের মেয়ে রত্নার সাথে। যে বিয়ের ঘটকও ছিলেন লাল্টু। রত্নার স্বামী বিদেশে থাকার সুবাদে দীর্ঘদিন ধরে শ্বশুর বাড়িতে অবস্থান করেই পূর্বের স্ত্রী ইলিয়াসের বোন রুপালী ও রত্নাকে (রুপালীর ভাবী) নিয়ে অবৈধভাবে বসবাস করে আসছেন ইলিয়াসের দুলাভাই গাংনী উপজেলার ভোলারদাড় গ্রামের ছেকেন্দারের ছেলে রাজমিস্ত্রী লাল্টু।

অবৈধভাবে বসবাসের কারণ জানতে চাইলে রত্নাকে বিয়ে করেছেন বলে জানান। তবে বিয়ের কোন কাগজপত্র দেখাতে না পেরেও অনৈতিক কর্মকান্ডে চালিয়ে যাচ্ছেন লাল্টু। যে কারণে গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি), রাত ৯ টার দিকে গ্রামবাসীরা ঘেরাও করে লাল্টুর বাড়ি। পরে ৯৯৯ এ ফোন করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সুকৌশলে দু’জনে পালিয়ে যায়। লাল্টু’র কারণে ইতিপূর্বে ইলিয়াসের আরও একটি বউয়ের সংসার ভেঙ্গেছে বলেও জানা যায়। ময়েজ উদ্দীনের মেয়ে রুপালী জানান, আমার স্বামীর ভালো লেগেছে তাই ভাবীকে বিয়ে করেছে। এটা আমি মেনে নিয়েছি। রত্না জানান, আমি আড়াই মাস পূর্বে ইলিয়াসকে তালাক দিয়েছি। পরে লাল্টুকে বিয়ে করি। পারিবারিক চাপে লাল্টুকে তালাক দিই এবং আবারও বিয়ে করেছি। তবে প্রায় মাসখানেক পূর্বেও এলাকাবাসীরা একই বিষয় নিয়ে জড়ো হলে সে সময় রত্না জানান, লাল্টু আমাকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব ও ভয়ভীতি প্রদর্শন করতো যার প্রেক্ষিতে তাকে বিয়ে করেছি (যার ভিডিও ফুটেজ এ প্রতিনিধির কাছে সংরক্ষিত)। লাল্টু জানান, তওবা পড়েও তো বিয়ে হয়। তিনি মাসখানেক পূর্বের ঘটনার সময় তাদের বিয়ে হয়ছিল না আবার জানান হয়েছে। কবে বিয়ে হয়েছে এতেও গরমিল পাওয়া যায়। একইসাথে ইলিয়াসের সাথে বিয়ে, তালাক এবং লাল্টুর সাথে বিয়ে, তালাক এবং আবারও বিয়ের কোন কাগজপত্রও দেখাতে অপারগতা প্রকাশ করেন। ময়েজ উদ্দীন জানান, যেহেতু ঘরে মেয়ে রয়েছে সে হিসেবে ছেলের বউয়ের সাথে মেয়ে জামাইয়ের অনেক কিছু জেনেও বলা সম্ভব হয়না। তিনি এর সুষ্ঠু বিচার চেয়েছেন। ইলিয়াস জানান, রত্না আমাকে তালাক দেওয়ার পর তার বাবা-মা, খালু ও মামা মিলে আবারও ১ লাখ টাকা দেনমোহরে বিয়ে দেয় আমার সাথে। যা আমার বাবা-মাও জানেনা। তিনি জানান, বোনের ঘরে দুলাভাইয়ের দু’মেয়ে রয়েছে। এক মেয়ের বিয়েও সম্পন্ন হয়েছে। একারণে আমি চুপ রয়েছি। কিন্তু দুলাভাই ভাবেনি আমার কথা। আমি এর সুষ্ঠু বিচারের দাবী জানাচ্ছি। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাককে ফোন করা হলে তিনি জানান, কার বউ কে নিয়ে গেলো যেহেতু এডাল্ট মানুষ, এখানে পুলিশের কি করার আছে। তিনি সাংবাদিকদের বিষয়টি দেখার জন্য জানান। সর্বশেষ এলাকাবাসী ৯৯৯ এ ফোন করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে রত্নাকে নিয়ে লাল্টু সুকৌশলে পালিয়ে যায়। বিয়ের কোন কাগজপত্র না থেকেও অবৈধভাবে শ্যালকের বউকে নিয়ে সংসার করা নিয়ে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় অব্যাহত রয়েছে। তিনারা লাল্টুকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানিয়েছেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.