1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে চাঁদা না দেওয়ায় ফের ঘরবাড়ি ভাঙচুর,আহত ২ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে চাঁদা না দেওয়ায় ফের ঘরবাড়ি ভাঙচুর,আহত ২

  • সময় বাংলার || সোমবার, ৬ মার্চ, ২০২৩, ৭.২৩ পিএম
0818ff23 ef03 46c5 b6f5 e520deda813e

সিরাজদিখানে চাঁদা না দেওয়ায় ফের ঘরবাড়ি ভাঙচুর,আহত ২


সময় বাংলার স্টাফ করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জের সিরাজদিখানে চাঁদা না দেওয়ায় ফের বাড়ির দেয়াল ও নির্মানাধীন আধা পাকা ঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে আল হাসাব ও মাঈনুদ্দিনর বিরুদ্ধ। গলা রোববার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নর চরগুলগুলিয়া গ্রামের বাহাদুরের ভিটা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এতে হামলার শিকার হয়ে দুজন আহত হয়েছে। আহতরা হলেন মো.সোহেল (৩৯) মো,সিপন (৩২)। তাদের উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক গুরুতরদুজনকে ঢাকা মিডফোর্ড হাসপাতাল পাঠায়।

পুলিশ ও ¯স্থানীয়রা জানায়, আল হাসাব ও মঈনুদ্দিনের নেতৃত্বে জামাল,হানিফ মিয়া সহ অজ্ঞাত আরো কয়েকজন ব্যক্তি রুমেল হোসেন আধা পাকা ঘর নির্মাণ করায় তারা চাঁদা চায়। রুমেল হোসেন চাঁদা না দেওয়ায় নির্মানাধীন অবকাঠামো ও আসবাব ভাঙচুরসহ ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি করে। এ ঘটনায় রুমেল হোসেন বাদী হয়ে আল হাসাব,মঈনুদ্দিন,জামাল,হানিফ মিয়া সহ অজ্ঞাত আরো ৪ জনের নামে সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী রুমেল হোসেন জানান, গত রোববার বেলা সাড়ে দশটার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের চরগুলগুলিয়া গ্রামের বাহাদুর ভিটা সংলগ্ন এলাকায় আমাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় আল হাসাব,মঈনুদ্দিন,জামাল,হানিফ মিয়া সহ ১০-১৫ জনর একটি গ্রুপ। এ সময় আমাদের দুজন ব্যক্তিকে গুরুতর আহত করে। আমরা তাদের হাসপাতালে নিলে বাড়ি ফাকা পেয়ে রোববার দিবাগত রাতে ওরা আমাদের নির্মানাধীন বাড়িঘর ভাংচুর করে।
তিনি আরো বলেন, আল হাসাব ও মাঈনুদ্দিনকে প্রথম কিছু টাকা দিয়েছি। আবার তাঁদের দাবি অনুযায়ী ৫০ লাখ টাকা চাঁদা দিতে আমি অস্বীকার করায় আমাদের ওপর দফায় দফায় হামলা করেছে। এতে ১০ লাখ টাকার মালামাল লুটপাট ছাড়াও আমাদের প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি করেছেন। তাদের নামে সিরাজদিখান থানায় ৪ টা সহ আদালত ও একাধিকবার মামলা করেছি। কি্ন্তু কোন প্রতিকার পাচ্ছিনা। অভিযুক্ত মাঈনুদ্দিন বলেন, রুমেল হোসেনদের সাথে জমি সংক্রান্ত বিরোধের জেরে তাদের নিজেদের ¯স্থাপনা নিজেরাই ভেঙ্গে আমাদর বিরুদ্ধে একাধিক মামলা করেছে। আমাদের জমি তারা না ছেড়ে উল্টা আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করছে। পুলিশ ঠিকমতো তদন্ত না করে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা নিচ্ছে। আমরা কার কাছে যাব সেটা বুঝতে পারছি না। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক বলেন, ‘ইতিপূর্বে অভিযুক্তদের বিরুদ্ধে মারামারিসহ চাঁদাবাজির মামলা হয়েছে। তখন তাঁদের গ্রেফতার করে আদালত পাঠানো হয়েছে। কিন্তু তারা আদালত থেকে জামিনে বের হয়ে ফের একই ধরনের ঘটনা শুরু করেছেন। বিষয়টি আমরা খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেব।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.