1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
নড়াইলে ৩৯টি ল্যাপটপ ও বিপুল পরিমান চোরাই মালামালসহ গ্রেফতার-৬ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

নড়াইলে ৩৯টি ল্যাপটপ ও বিপুল পরিমান চোরাই মালামালসহ গ্রেফতার-৬ |

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৪.৫১ পিএম
নড়াইলে ৩৯টি ল্যাপটপ ও বিপুল পরিমান চোরাই মালামালসহ গ্রেফতার-৬
নড়াইলে ৩৯টি ল্যাপটপ ও বিপুল পরিমান চোরাই মালামালসহ গ্রেফতার-৬

খন্দকার সাইফুল, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | সময় বাংলার | নড়াইল |


নড়াইলে সরকারি ৩৯টি ল্যাপটপ ও বিপুল পরিমান চোরাই মালামালসহ ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে এক প্রেস বিফিং এ তথ্য জানান পুলিশ সুপার মোছা সাদিরা খাতুন। প্রেসব্রিফিং এ জানানো হয়, গত ২৬ জানুয়ারি স্বরসতী পূজাঁর দিন স্কুল বন্ধ থাকায় নড়াইলের লোহাগড়া থানার নলদী ইউনিয়নের বিএসএস মাধ্যমিক বিদ্যালয় এর শেখ রাসেল ডিজিটাল ল্যাবের গ্রিল কেটে সরকারের আইসিটি বিভাগ থেকে দেয়া ১৭ টি ল্যাপটপ ও ১৫টি চার্জার চুরি হয়ে যায়। এঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ( মামলা নং-২০), অপরদিকে গত ১৬ মার্চ ২০২৩ সদরের তুলারামপুর মালিডাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১টি ল্যাপটর , ১টি প্রজেক্টর,১টি প্রিন্টার, ১টি সাউন্ড বক্স,১২টি বিআরবি সিলিং ফ্যান, ফিঙ্গার প্রিন্টার এবং ১৭ মার্চ সদরের চাকই পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২টি ল্যাপটপ, ১টি প্রজেক্টর ও নগদ ১০ হাজার টাকা এবং একই দিনে সদরের হবখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১২ টি বিআরবি সিলিং ফ্যান চুরি যায়।

এ সব চুরির ঘটনায় সংশ্লিল্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন বাদি হয়ে নড়াইল সদর থানায় দায়ের করেন। পরবর্তীতে জে336445096 1102128674511157 7310159376623690528 nলা পুলিশের সকল বিভাগের তৎপরতায় গোয়েন্দা পুলিশ ২১ মার্চ একটি সিমের সুত্র ধরে সিম ব্যাবহার কারী গোপালগঞ্জের মকসেদপুর থানার মোঃ শহিদুল তার সহযোগী রিজু সরদার সনাক্ত করে নড়াইল পৌর এলাকার ভওয়াখালী থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে তারা চুরি কথা স্বীকার করে। পরে তাদের তথ্য মত বিভিন্ন জায়গায় জেলা গোয়েন্দা পুলিশ ২২ শে মার্চ অভিযান চালিয়ে চোরাইকৃত ৩৯টি ল্যাপটপ,ল্যাপটপের চার্জার ১৪টি,সিলিং ফ্যান ৭২টি, প্রজেক্টর ৪টি, প্রিন্টার ৩টি ,স্ক্যানার ১টি,মিনি সাউন্ড বক্স ১৬টি,কম্পিউটার বক্স ২টি,কিবোর্ড ৩টি ও মাউচ ২টি উদ্ধার করে। এ ঘটনায় মোঃ শহিদুল ইসলাম (৩০), রিজু সরদার (১৮),মোঃ সোহবান মোল্যা (৩৮), মতিউর রহমান মোল্যা (৩৫) মোঃ আরমান মোল্যা (২০)সহ নেপাল দাস(৩০)কে গ্রেফতার করা হয়। পুলিশ সুপার মোছা সাদিরা খাতুন এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান,জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ সাজেদুল ইসলাম,, জেলা পুলিশের পদস্থ কর্মকর্তা,বিভিন্ন প্রিন্ট ও ইলেটট্রনিক মিডিয়ার সাংবাদিক কর্মি সহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.