1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মসজিদে নামাজরত ভাইকে কুপিয়ে মারল অপর দুই ভাই! | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মসজিদে নামাজরত ভাইকে কুপিয়ে মারল অপর দুই ভাই!

  • সময় বাংলার || শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩, ৬.৪৪ পিএম
মসজিদে নামাজরত ভাইকে কুপিয়ে মারল অপর দুই ভাই!
মসজিদে নামাজরত ভাইকে কুপিয়ে মারল অপর দুই ভাই!
মসজিদেই দুই ভাই মিলে এক ভাইকে হত্যা করে, ইনসেটে নিহত নজরুল


স্পেশাল করেসপন্ডেন্ট | সময় বাংলার  |

বিধবা মা ছাড়াও চার ভাই এক বসতঘরের আলাদা আলাদা কক্ষে ঘুমিয়ে ছিলেন পরিবার নিয়ে। সাহরি খেয়ে বাড়ির সামনে মসজিদে নামাজ পড়তে যান এক ভাই নজরুল ইসলাম (৪০)। সেখানে  নামাজরত অবস্থায় নজরুলকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেন অপর দুই ভাই শাহিন ও জাহাঙ্গীর। মৃত মনে করে তাকে সেখানে ফেলে যাওয়া হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। ছোট ভাইয়ের প্রাণ বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বাকপ্রতিবন্ধী হুমায়ুন কবীর। শুক্রবার (১৪ এপ্রিল) ফজরের নামাজের সময় এমন মর্মান্তিক ঘটনা ঘটে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চর পুবাইল গ্রামে। নিহত নজরুল ইসলাম ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত বশির মিয়ার পুত্র। 

Untitled 4%20copy
অভিযুক্ত দুই ভাই মো. জাহাঙ্গীর আলম (বামে) ও শাহীন মিয়া

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়িতে গিয়ে নিহতের মা ফাতেমা খাতুনকে (৬৫) বিলাপ করতে দেখা যায়। একটু শান্ত হওয়ার পর ঘটনা সম্পর্কে জানতে চাইলে ফাতেমা খাতুন জানান, তার চার পুত্র। পুত্রদের মধ্যে পৈত্রিক জমির ভাগাভাগি ও মৃত স্বামীর মুক্তিযোদ্ধা ভাতার অর্থ দাবি করা নিয়ে দলাদলি রয়েছে। তিনি তার বড় ও তৃতীয় পুত্র যথাক্রমে হুমায়ুন কবীর ও নজরুল ইসলামের সংসারে থাকেন। অন্যদিকে বাকী দুই পুত্র মো. জাহাঙ্গীর আলম (৪৫) ও অবসরপ্রাপ্ত সেনাসদস্য শাহীন মিয়া একদলে রয়েছেন। পুত্রদের এসব সমস্যা নিয়ে গ্রামে একাধিক সালিস হয়েছে। কিন্তু সালিসের সিদ্ধান্ত তার দুই পুত্র জাহাঙ্গীর ও শাহীন উপেক্ষা করে আসছেন।

ফাতেমা আরো বলেন, বেশ কয়েকদিন আগে ঘর নির্মাণের জন্য নজরুল কিছু ইট কেনেন। বাড়িতে আনতে গেলে শাহীন ও জাহাঙ্গীর বাধা দেন। পরে তিনি বাড়িতে প্রবেশের পথে থাকা একটি চারা গাছ কেটে দিয়ে ইটবোঝাই গাড়ি বাড়ির সামনে নেওয়ার ব্যবস্থা করে দেন। বৃদ্ধা বলেন, নজরুল ইসলামকে এই সুবিধা করে দেওয়ার ঘটনায় শাহীন ও জাহাঙ্গীর ক্ষুব্ধ হন। পরে তাদের একজন থানায় গিয়ে মামলা দায়ের করেন। প্রশ্নের উত্তরে ফাতেমা বলেন, মামলাটি কিসের ছিল তা জানার জন্য নজরুল ইসলাম গতকাল বৃহস্পতিবার কর্মস্থল থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন। পরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

উঠানে দাঁড়িয়ে ফাতোমা খাতুন চিৎকার করে বলতে থাকেন, জমিজমা, টাকা-পয়সার জন্য দুই ছেলে মিলে তাদের ভাইকে হত্যা করেছে,  তাকে সন্তানহারা করেছে। তিনি এ ঘটনার কঠোর বিচার চান।

ঘটনার পর অভিযুক্ত জাহাঙ্গীর আলম ও শাহীন মিয়া এলাকা থেকে পালিয়ে যান। তাদের স্ত্রীদের বাড়িতে পাওয়া যায়নি। স্থানীয় বাজারে তাদের ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকতে দেখা গেছে।নিহতের বাড়ির সামনে ভিড় করা গ্রামবাসীরা বলাবালি করছেন,  মসজিদ হচ্ছে আল্লাহর ঘর। এমন নিরাপদ জায়গায় নৃশংস খুনের মতো ঘটনা ঘটতে পারে তা একেবারে অবিশ্বাস্য মনে হয়েছে। অথচ খুন করার জন্য মসজিদকে বেছে নেওয়া হয়েছে।মসজিদের ইমাম মো. শামীম মিয়া জানান, তিনি সবেমাত্র নামাজ শুরু করেছেন। তার পেছনেই নামাজে দাঁড়িয়েছিলেন নজরুল ইসলাম, হুমায়ুন কবীরসহ পাঁচজন মুসল্লি। নামাজ শুরু করার আগ মুহূর্তে জাহাঙ্গীর ও শাহীন মসজিদে প্রবেশ করেন। জাহাঙ্গীর একটি চাপাতি দিয়ে সেজদারত অবস্থায় নজরুল ইসলামের মাথায় প্রথম কোপ দেন। এ অবস্থা দেখে পাশে থাকা বড় ভাই হুমায়ুন কবীর তার ভাই জাহাঙ্গীরকে চেপে ধরে মসজিদের বাইরে সরিয়ে নেন। পরে শাহীন মিয়া চাপাতি দিয়ে নজরুলকে কোপাতে থাকেন এবং মৃত মনে করে পালিয়ে যান। ইমাম আরো জানান, তিনিও নজরুলকে বাঁচাতে গেলে তাকেও অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা মুস্তাসিনুর রহামান বলেন, আসামিরা পালিয়ে গেছেন। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.