1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মোংলায় সন্ত্রাসীদরে দায়রে কোঁপে যুবলীগ নত্রেী মৃত্যু সজ্জায় | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মোংলায় সন্ত্রাসীদরে দায়রে কোঁপে যুবলীগ নত্রেী মৃত্যু সজ্জায়

  • সময় বাংলার || রবিবার, ৭ মে, ২০২৩, ৯.২৭ পিএম
মোংলায় সন্ত্রাসীদরে দায়রে কোঁপে যুবলীগ নত্রেী মৃত্যু
মোংলায় সন্ত্রাসীদরে দায়রে কোঁপে যুবলীগ নত্রেী মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | সময় বাংলার | মোংলা


মোংলায় জমি নয়িে বরিোধরে জরেে পৌর যুবলীগ নত্রেীকে ঘরে ঢুকে কুপয়িে রক্তাক্ত জখম করছেে একদল সন্ত্রাসীরা। এ সময় উদ্ধার করতে গয়িে সন্ত্রাসীদরে হামলায় আহত হয়ছেে আরো ৩ জন। যুবলীগ নত্রেী শামমিা ইয়াসমনি জুই’র অবস্থা সংকটাপন্ন হওয়ায় খুলনা মডেকিলেে আর বাকীরা মোংলা উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে চকিৎিসা নচ্ছিনে। শামমিা ইয়াসমনি মোংলা পৌর যুবলীগরে মহলিা বষিয়ক সাধারণ সম্পাদকিা। এ ঘটনা থানায় মামলা করতে গলেে এখনও মামলা নয়েনী পুলশি।

প্রত্যাক্ষর্দশী ও যুবলীগ নত্রেী সামমিা ইয়াসমনি’র স্বামী আবদুল গফুর জানান, মোংলা পৌর শহররে এম রহমান সড়কে আমার মালকিানা বাড়ীতে এক আত্মীয় নলিুফার আক্তার ও তার ৪ বছররে পুত্র সন্তান আলফি শখে এবং গৃহর্কমি বাতাসি বগেমসহ অবস্থান করছলিনে। শনবিার দুপুর দড়ে টার দকিে একাধকি মামলার আসামী উপজলোর বাশতলা এলাকার বাসন্ধিা মুকুল শকিারী ও শাহনাজরে নতেৃত্বে ১৪/১৫ জনরে একটি সন্ত্রাসী দল হঠাৎ ঘরে ঢুকে আমার স্ত্রী শামমিা ইয়াসমনি জুইকে দাঁ ও দশেীয় অস্ত্র দয়িে কুপয়িে রক্তাক্ত জখম কর।ে এ সময় ঘরে থাকা আত্মীয় নলিুফা ও গৃহর্কমী সহ আমার স্ত্রী জুইকে উদ্ধার করতে গলেে তাদরেকওে পটিয়িে গুরুতর জখম করা হয়। এসময় আত্মীয় নলিুফার ৪ বছররে শশিু সন্তান আলফি শখেরে মুখে গরম পানি দয়িে পুড়ে দয়ে সন্ত্রাসীরা। তনিি আরো জানান, তনিি এসময় বাড়ীতে না থাকায় সন্ত্রাসীরা এ সুযোগ কাজে লাগয়িছে।ে পরে মুঠোফোনে সন্ত্রাসী হামলার বষিয়টি অবগত হওয়ার পর তনিি মোংলা থানা পুলশি কে সাথে নয়িে স্ত্রী শামমিা ইয়ামনি জুই সহ আহত সকল কে উদ্ধার করে প্রথমে মোংলা উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে র্ভতি করনে। সখোনে জুইয়রে গুরুতর আহত ও মাথায় ফটেে রক্তাক্ত খরণ বশেী হওয়ায় উন্নত চকিৎিসার জন্য দ্রæত খুলনা মডেকিলে কলজে হাসপালাতে পাঠায় মোংলা উপজলো স্বাস্থ্য কমপ্লক্সে’ের পরচিালক ডাঃ মোঃ শাহনি।
মোংলা উপজলো স্বাস্থ্য কমপ্লক্সে’র পরচিালক ডাঃ মোঃ শাহীন জানান, শামমিা ইয়াসমনিরে মাথায় গুরুতর আঘাত ও রক্তাক্ত জখম হওয়ার কারনে অতরিক্তি রক্তখরণ হয়ছে।ে তার অবস্থা অবনতী হওয়ায় উন্নত চকিৎিসার জন্য তাকে দ্রæত খুলনা মডেকিলে হাসপাতালে পাঠানো হয়ছে। আবদুল গফুর আরো অভযিোগ করে বলনে, সন্ত্রাসীদরে হামলায় আমার স্ত্রীসহ আহত সকল কে থানা পুলশিসহ উদ্ধার কর।ে কন্তি ওই ঘটনার ২৪ ঘন্টা অতবিাহতি হলওে লখিতি এহাজারটি নথি ভুক্ত করনেি মোংলা থানা পুলশি। আটক করা হয়নি কোন আসামীকওে। সন্ত্রাসী হামলার ঘটনায় আঃ গফুর বাদী হয়ে কামরুজামান ওরফে মুকুল শকিারী, বল্লোল হোসনে, সাগর শকিারী, হৃদয় শকিারী, শাহনাজ বগেম ও র্ঝণা বগেম সহ ৬ জনকে আসামী করে মোংলা থানায় একটি লখিতি এজাহার দাখলি করছে।ে তবে একটি প্রভাবশালী ক্ষমতার কারণে এখন দুপুর র্পযন্ত পুলশি লখিতি এজাহারটি মামলা আকারে নথি ভুক্ত করনেি পুলশি।
এ বষিয়ে মোংলা থানার অফসিার ইনর্চাজ মোহাম্মদ সামসুদ্দীন বলনে, জুই নামরে এক যুবলীগ নত্রেীর সাথে মারামারীর ঘটনায় শনবিার রাত সাড়ে ১২টার দকিে একটি লখিতি অভযিোগ পয়েছে।ি সাথে সাথে ঘটনাস্থলে পুলশি পাঠানো হয়ছেে এবং এ বষিয় নয়িে তদন্তও চলছ।ে বাদি পক্ষকে ডকেে পাঠানো হয়ছেে এবং বষিয়টি মামলার প্রক্রয়িাধীন বলে জানায় মোংলা থানার সদ্য যোগদান করা পুলশিরে এ র্কমর্কতা।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.