1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
বর্তমান সরকারের পরিকল্পনা আগামী তিন বছরের মধ্যে তেল ফসল ৪০% বৃদ্ধি করা | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

বর্তমান সরকারের পরিকল্পনা আগামী তিন বছরের মধ্যে তেল ফসল ৪০% বৃদ্ধি করা

  • সময় বাংলার || সোমবার, ২৯ মে, ২০২৩, ৮.৫৫ পিএম
বর্তমান সরকারের পরিকল্পনা আগামী তিন বছরের মধ্যে তেল ফসল ৪০% বৃদ্ধি করা
বর্তমান সরকারের পরিকল্পনা আগামী তিন বছরের মধ্যে তেল ফসল ৪০% বৃদ্ধি করা

মনিরুল ইসলাম। মো জাহিদ, ঝালকাঠি প্রতিনিধি


ঝালকাঠি সদর উপজেলায় তেলজাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় ঝালকাঠি সদর উপজেলার ৯ নং শেখের হাট ইউনিয়নে মাঠ দিবস ও কারিগরি আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় কৃষি অফিসার আলী আহম্মদ এর সঞ্চালনা ও ৯ নং শেখেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল আমিন সুরুজের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ঝালকাঠি’র উপ পরিচালক মো: মনিরুল ইসলাম।

অন্যান্য আলোচক ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্পের মনিটরিং অফিসার রথীন্দ্র নাথ বিশ্বাস। অতিরিক্ত উপ পরিচালক (উদ্ভিদ সংরক্ষণ) মো: রিফাত সিকদার, অতিরিক্ত উপ পরিচালক (শস্য) ইসরাত জাহান মিলি। এছাড়াও উপস্থিত ছিলেন এইও, এএইও, এসএএও, ইউপি সদস্য ও শতাধিক কৃষক। কৃষক মো: শামীম আহম্মেদ জানান তিনি আগে সয়াবিন খেতেন এখন তিনি সূর্যমুখী চাষ করে নিজেই তেল উৎপাদন করেন এবং নিজে খান ও বিক্রি করে ভালো টাকা আয় করতেছেন। প্রধান অতিথি মোঃ মনিরুল ইসলাম তার বক্তিতায় বলেন বর্তমান সরকার তেল ফসলের আমদানি নির্ভরতা কমিয়ে আনতে বদ্ধ পরিকর। আর সরকারের পরিকল্পনা আগামী ৩ বছরের মধ্যে আবাদ ও উৎপাদন ৪০% বৃদ্ধি করা। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কৃষকদের উন্নয়নের লক্ষ্যে সব সময় কৃষকদের পাশে আছে এবং থাকবে। তিনি ২০৪১ সালের মধ্যে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে তেল ফসলের আবাদ ও উৎপাদন বৃ্দ্ধির পাশাপাশি আধুনিক উপায়ে কৃষকদের উদ্বুদ্ধ করেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.