1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
নড়াইলে সরকারী হালটের জমি দখল করে ইউপি সদস্যের ঘেরকাটা! ৯৯৯ কল পেয়ে কাজ বন্ধ করলো পুলিশ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

নড়াইলে সরকারী হালটের জমি দখল করে ইউপি সদস্যের ঘেরকাটা! ৯৯৯ কল পেয়ে কাজ বন্ধ করলো পুলিশ

  • সময় বাংলার || বুধবার, ৩১ মে, ২০২৩, ৯.৪০ পিএম
নড়াইলে সরকারী হালটের জমি দখল করে ইউপি সদস্যের ঘেরকাটা! ৯৯৯ কল পেয়ে কাজ বন্ধ করলো পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট। সময় বাংলার। নড়াইল।


নড়াইলে সরকারী হালটের জমি দখল করে ইউপি সদস্য নির্মল গুপ্তের ঘেরকাটা শুরু করেছেন। ঘটনাটি ঘটেছে আজ ৩১মে বুধবার সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে। এরকম অনিয়ম কাজে বাধা দিতে গেলে প্রতিবেশি একই গ্রামের কৃষ্ণপদ দত্তের উপর চড়াও হন ওই নির্মল গুপ্ত ও তার গুন্ডা বাহিনী নিয়ে। পরে ৯৯৯ কল করলে পুলিশ এসে কাজ বন্ধ করে দেয় । এমন খবর পেয়ে সাংবাদিকরা সরেজমিনে যেয়ে ছবি তুলতে গেলে মেম্বরের গুন্ডা বাহিনী তেড়ে এসে ক্যামেরা ছিনিয়ে নিতে আসে। এ ব্যপারে নড়াইল সদর থানায় লিখিত অভিযোগ করেছেন কৃষ্ণপদ দত্ত। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বেনাহাটী পশ্চিমপাড়ায় সরকারি হালট দাগ নং হালনাগাদ ৩০৬, পাশের দাগ নং হালনাগাদ ৩০৭, এই উভয় দাগ নং এর জমিতে আজ ৩১/০৫/২৩ ইং তারিখ বুধবার বেলা ১১ টার সময় অবৈধ দখল করে ঘের কাটা শুরু করে স্থানীয় ইউপি সদস্য নির্মল গুপ্ত, অলিপ দত্ত, শংকর গুপ্ত, শুভ গুপ্ত, নিরান গুপ্ত সহ ১০/১২ জন।

৯৯৯ নম্বরে ফোন পেয়ে পুলিশ যেয়ে ঘের কাটার কাজ বন্ধ করে দেন। এ বিষয়ে কৃষ্ণপদ দত্ত বলেন, বেনাহাটী মৌজার জে,এল নং-৮০ এর ৩০৬ নং দাগে আমাদের পৈতৃক সম্পত্তি ও ৩০৭ নং দাগের সরকারী হালট জোরকরে ভোগদখল করার জন্য প্রতিবেশি বেনাহাটী গ্রামের নির্মল গুপ্ত (৫২),অলিপ দত্ত (৩০),শংকর গুপ্ত (৫৮), শুভ গুপ্ত (২৮) সহ ১০/১২ জন উক্ত জমিতে প্রবেশ করে ঘের কাটা শুরু করলে আমি তাদেরকে বাধা দিতে গেলে তাদের দা-সাবল লাটি-শোঠা নিয়ে আমাকে মারপিট করিতে উদ্যত হয়। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এর বিচার চাই ও জীবনের নিরাপত্তা চাই। এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওবাইদুুর রহমান বলেন,৯৯৯ নম্বরে ফোন পেয়ে পুলিশ পাঠিয়ে কাজ বন্ধ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.