1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে মতিন মাতবর'র উদ্যোগে ২৫০০ জনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে মতিন মাতবর’র উদ্যোগে ২৫০০ জনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • সময় বাংলার || রবিবার, ৩১ মার্চ, ২০২৪, ১.৪৮ পিএম
IMG 20240331 WA0000

সিরাজদিখানে মতিন মাতবর’র উদ্যোগে ২৫০০ জনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।


আরিফ হোসেন হারিছ, মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে লতব্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মতিন মাদবরের উদ্যোগে লতব্দী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দুই হাজার পাঁচ শত দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিজনকে ,সেমাই, চিনি,ময়দা,শাড়ি, লুঙ্গি সহ ৫ প্রকারের ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার  ৩১ মার্চ বেলা ১১টার দিকে  উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়া গ্রামে মতিন মাদবরের নিজ বাড়িতে ঈদ উল ফিতর উপলক্ষে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

হাজী হাসেম মাদবরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান-শ্রীনগর (মুন্সীগঞ্জ-১) আসনের সংসদ সদস্য,প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হাজী মহিউদ্দিন আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন,বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য আনিসুর রহমান রিয়াদ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক মুন্সিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টু, সহ লতব্দী ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

 

সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মতিন মাতবর সৌদি থেকে মুঠোফোনে জানান, মানুষের বিপদ-আপদে সুখে-দুঃখে একে অপরের পাশে দাঁড়ানো উচিৎ।তাই আমি  বিভিন্ন সামাজিক কার্যকৃম করে যাচ্ছি।সে ধারাবাহিতায় আজকের এ ঈদ সামগ্রী বিতরণ। এ ছাড়াও দেশে ও প্রবাসে থাকা অনেকে আমাকে সহযোগিতা করেছেন। আমি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.