1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শ্রীনগরে মামলা মোকদ্দমার জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নারীসহ আহত-৭ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

শ্রীনগরে মামলা মোকদ্দমার জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নারীসহ আহত-৭

  • সময় বাংলার || সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২.২০ পিএম
received 1446902389534965

শ্রীনগরে মামলা মোকদ্দমার জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নারীসহ আহত-৭।


এমএ কাইয়ুম মাইজভান্ডারী(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে জমিজমা নিয়ে মামলা মোকদ্দমার জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নারীসহ ৭ জন আহত হয়েছে।
রোববার মাগরিবের নামাজের পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কোলাপাড়া ইউনিয়নের উত্তর কোলাপাড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে। জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং স্থানীয়রা আহত বৃদ্ধা রাবেয়া খাতুন(৯০)সহ আহত হায়াত আলী,সুজন,জিন্নত আলী,জালাল,রাজিয়া ও জবেদা বেগমদের উদ্ধার করেন চিকিৎসার জন্য দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এব্যাপারে রেহেনা পারভীন বাদী হয়ে দুলালগংদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জবেদা বেগম এর অভিযোগ সুত্রে জানা যায়, কোলাপাড়া মৌজার আরএস দাগের সাড়ে ১১ শতাংশ জমি ভুয়া ওয়ারিশ সনদ দেখিয়ে একই এলাকার জালাল উদ্দিনের ছেলে দুলাল(৪০)গং ভুয়া দলিল সৃজন করে জোড় পুর্বক দখলের পায়তারা করে আসছিল। পরে জবেদা বেগম বাদী হয়ে ভুয়া দলিল সৃজনকারী দুলালগংয়ের বিরুদ্ধে বিজ্ঞ জুডিশিয়াল আদালত মুন্সীগঞ্জ একটি মামলা দায়ের করেন। ঘটনার দিন রোববার মাগবিরের নামাজের পর দুলালগং ঐ জমির ঝামেলা মীমাংসার কথা বলে জবেদা বেগমকে একই গ্রামের আনেছ এর বাড়ীতে ডেকে নিয়ে যায় এবং উভয় পক্ষের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে দুলালগংসহ তার ভাই মনির হোসেন,দেলোয়ার হোসেন, মৃত রমিজ উদ্দিনের ছেলে নুর হোসেন,নুর ইসলাম,নুর আলম,নুর মোহাম্মদ,ওসমানের ছেলে ইউসুফ আলী,ইউনুছ আলী,ইউনুছের ছেলে আকাশ,রিপন, রশিদের ছেলে মনির, ফরুক,ওমর আলীর ছেলে আনেছ ও মান্নানগং লাঠিশোঠা,লোহার রড, ইট পাটকেল,দা হাতে নিয়ে জবেদা বেগমসহ বৃদ্ধা রাবেয়া খাতুন,হায়াত আলী,সুজন,জিন্নত আলী,জালাল,রাজিয়াদের উপর অতর্কিত হামলা চালিয়ে তাদেরকে বেধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করে এবং তাদের বাড়িঘরে ইটপাটকেল ছুড়ে মেরে ক্ষতি সাধন করে। আহতরা সহযোগীতা চেয়ে জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, আমার ওয়ার্ডের দুলালগং আমার কাছ থেকে কৌশলে একটি ওয়ারিশ সনদ নিয়ে জবেদা বেগমের সাড়ে ১১ শতাংশ জমি দলিল করে নেয়। পরে জবেদা বেগম দুলাল গংদের বিরুদ্ধে জুডিশিয়াল আদালতে একটি মামলা করেন।

শ্রীনগর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) নজরুল ইসলাম বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.