1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
যেকোনো সময় জীবনহানি হতে পারে খালেদা জিয়ার: মির্জা ফখরুল | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

যেকোনো সময় জীবনহানি হতে পারে খালেদা জিয়ার: মির্জা ফখরুল

  • সময় বাংলার || বুধবার, ২৬ জুন, ২০২৪, ৪.৫৪ পিএম
যেকোনো সময় জীবনহানি হতে পারে খালেদা জিয়ার: মির্জা ফখরুল
যেকোনো সময় জীবনহানি হতে পারে খালেদা জিয়ার: মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট

 

খালেদা জিয়া গুরুতর অসুস্থ, যেকোনো সময় জীবনহানিও হতে পারে। এমন শঙ্কা প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২৬ জুন) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কর্যালয়ে যৌথ সভা শেষে একথা বলেন মির্জা ফখরুল।

এ সময় তিনি অভিযোগ করেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং গণতন্ত্রের প্রশ্নে কখনও আপস করেননি বিএনপি চেয়ারপারসন। কারাগারে খালেদা জিয়াকে নির্যাতন করে ও সঠিক চিকিৎসা না দিয়ে অসুস্থ করে দেয়া হয়। পরে আন্তর্জাতিক চাপে তাকে কারাগারের বাইরে পাঠাতে বাধ্য হয়েছে সরকার। খালেদা জিয়া যদি সামনে আসতে পারেন তাহলে এই সরকার টিকে থাকতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, খালেদা জিয়া ক্ষমতাসীনদের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। খালেদা জিয়ার অবস্থা খুবই সংকটাপন্ন ছিলো। সঠিক সময়ে চিকিৎসা দিতে না পারলে তিনি এই অবস্থায়ও আসতে পারতেন না। চিকিৎসকেরা বারবার বলেছেন তাকে উন্নত জায়গায় চিকিৎসা দেয়া উচিত। তবে তা দিচ্ছে না সরকার। সরকার পরিকল্পিতভাবে আদালতকে ব্যবহার করে সেখান থেক তাকে বঞ্চিত করছে।

এ সময় অবিলম্বে দলের চেয়ারপারসনের মুক্তি দাবি করেন মির্জা ফখরুল। তিনি জানান, দলীয় প্রধানের মুক্তির দাবিতে ২৯ জুন নয়াপল্টনে সমাবেশ করবে বিএনপি। এ ছাড়াও ১ জুলাই সব মহানগর ও ৩ জুলাই জেলা শহরে সমাবেশ কর্মসূচির ঘোষণা দেন বিএনপির এই মহাসচিব।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.