1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদে বসলেন নব-নির্বাচিত চেয়ারম্যান বকুল | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদে বসলেন নব-নির্বাচিত চেয়ারম্যান বকুল

  • সময় বাংলার || শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ৮.১০ পিএম
আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদে বসলেন নব-নির্বাচিত চেয়ারম্যান বকুল
আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদে বসলেন নব-নির্বাচিত চেয়ারম্যান বকুল

 স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর মোহনপুরে ৩য় ধাপে অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন আফজাল হোসেন বকুল। এর আগে তিনি রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং সাবেক ঘাসিগ্রাম ইউপি চেয়ারম্যান ছিলেন। গত ২৫ জুন মঙ্গলবার শপথ গ্রহণ শেষ করে তিনি উপজেলা পরিষদের দ্বায়িত্বভার গ্রহণ করেন। এরপর তিনি জনগণকে সাথে নিয়ে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অফিসে বসার ঘোষনা দেন।

এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বাসভবনে কোন ফার্ণিচার আসবাবপত্র না থাকায় এবং বাসভবনটি বসবাসের অনুপযোগী হওয়ায় পিছিয়ে যায় দোয়া ও মোনাজাতের অনুষ্ঠান। বাসভবন ও অফিস বসার উপযোগী করে ১৩ জুলাই (শনিবার) বেলা ১০ টার দিকে উপজেলার নতুন অডিটোরিয়াম দোয়া চাই সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঘাসিগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান। প্রধান অতিথি ছিলেন , রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ।

নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, জেলা যুবলীগের সিনিঃ সহ-সভাপতি আলমগীর মোরশেদ রনজু, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সিদ্দিকুর রহমান, থানা কর্মকর্তা ওসি হরিদাস মন্ডল, বাকশিমইল ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল, সাবেক ইউপি চেয়ারম্যান ও প্রধান শিক্ষক সোহরাব হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার রবিউল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ওসমান গনিসহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার অধ্যক্ষ, শিক্ষকমন্ডলী ছাড়াও উপজেলা আওয়ামীলীগ,সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা হাফেজিয়া মাদ্রাসা এতিমখানার কোরআনের হাফেজগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা খ ম শামসুল ইসলাম। মোহনপুর থানা কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। দোয়া ও মোনাজাত শেষে সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আফজাল হোসেন বকুলকে উপজেলা পরিষদ চেয়ারম্যান কক্ষে নিয়ে যান এবং অফিসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যানকে বিভিন্ন মহলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ আসাদুজ্জামান আসাদ গভীর নলকূপের অপারেটর নিয়োগ, আবাদ ফসলে অতিরিক্ত ফি আদায়, স্কুল, কলেজে টাকার বিনিময়ে নিয়োগ বানিজ্য ও পুকুর খনন বন্ধ কঠোর হুশিয়ারী ছাড়াও জনসেবা পেতে যে কোন মানুষ হয়রানির মধ্যে না পড়ে সেদিকে লক্ষ্য রাখার আহবান জানান।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.