1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১.৩১ পিএম
Messenger creation 2F7DC16B 0AE3 4D82 8678 F6B462B652C9

সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫।


সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জে সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় ৫ জন আহত হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর উপজেলার বাসাইল ইউনিয়নের পূর্ব ব্রজেরহাটি এলাকায় বিকালে এই ঘটনা ঘটে।  

আহতরা হলেন,আলমগীর শেখ-(৫০)পিতা: মৃত তছুর আলী শেখ, মুন্না শেখ(৩৫)পিতা: মৃত নান্নু শেখ,আমান শিকদার (২৮)পিতা: মোশারফ শিকদার,লিমা বেগম (৪৫)স্বামী: আলমগীর শেখ,আন্নী বেগম (৪৫) স্বামী: মোশাররফ শিকদার।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার বাসাইল ইউনিয়নের পূর্ব ব্রজেরহাটি শেখ পাড়া এলাকায় ওয়ারিশ সম্পদ-কে কেন্দ্র করে দীর্ঘ দিন হাফিজ গ্রুপের সাথে আলমগীর গ্রুপের বিরোধ চলে আসছে।  পূর্বের বিরোধকে কেন্দ্র করে বুধবার বিকাল ৩ টার দিকে হাফিজ গ্রুপ অতর্কিত হামলা চালায় আলমগীর ও তার লোকজনের উপর ।  এতে করে আলমগীরসহ ৫ জন গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, হাফিজ ও জুবরাজ এর নেতৃত্বে  বহিরাগত লোক নিয়ে আলমগীর ও তার পরিবারের উপর যে হামলাটি করা হয়েছে তা মেনে নেওয়ার মতো না।  জমি-জমা নিয়ে তাদের মধ্যে সমস্যা রয়েছে। কিন্তু এভাবে মারামারি করার মতো কিছু হয়নি।  গ্রাম্য পঞ্চায়েতে এ বিষয়টি নিয়ে বেশ কয়েকবার বসা হয়েছে  হাফিজ তার বহিরাগত লোকজনের প্রভাব দেখিয়ে গ্রাম্য পঞ্চায়েত কে অবমাননা করে এবং আজকের এই ঘটনা ঘটায়।

আলমগীর শেখ এর ভাগিনা মোসতাক বলেন,জমি সংক্রান্ত বিষয় নিয়ে আমাদের সাথে পূর্বে থেকেই একটা বিরোধ চলে আসছে। কিন্তু ইদানিং তাদের সাথে আমাদের কোন প্রকার নতুন কোন ঝামেলা হয়নি যে তারা এই কাজটি করবে।  আক্কাস শেখ এর বড় ছেলে হাফিজের নেতৃত্বে জুবরাজ শেখ(৩৪) পিতা: জসিম শেখ, টুটুল শেখ(২৭) পিতা: জসিম শেখ, সোহান শেখ(২৫) পিতা: আনিছ শেখসহ বহিরাগত ১০/১৫ জন হাতে লাঠি ও দেশীয় অস্ত্র  নিয়ে হঠাত করে আমার মামার বাড়িতে প্রবেশ করেই মারধর শুরু করে।  মামা বাড়ির চিৎকার চেচামেচি শুনে আমার বড় ভাই মুন্না আমার খালাতো ভাই আমান ও আমার খালা আন্নি সে বাসায় গেলে তাদেরকে ও বেধড়ক  মারধর করে।পরে এলাকা থেকে থানায় কল দিলে পুলিশ তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

এবিষয় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ খন্দকার হাফিজুর রহমান  বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.