1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
রাজবাড়ীরতে করোনা নিয়ে তর্ক প্রাণ গেল যুবকের-আহত ১০ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

রাজবাড়ীরতে করোনা নিয়ে তর্ক প্রাণ গেল যুবকের-আহত ১০

  • সময় বাংলার || শুক্রবার, ২০ মার্চ, ২০২০, ৭.৩৫ পিএম
download 1
download 1
রাজবাড়ী প্রতিনিধি:
এ সময় পুলিশ পাঁচজনকে আটক করেছে। ঘটনাটি  রাজবাড়ীর বরাট ইউনিয়নের ভবদিয়া এতিম খানা এলাকায় করোনা ভাইরাস নিয়ে তর্ক বিতর্ক লাবলু (৪০) নামে এক যুবকে পিটেয় হত্যা করাহয় ।
আহত হয়েছেন আরো ৫জন।
এঘটনায়  জরিত পাচঁজনকে আটক করেছে পুলিশ।২১ মার্চ শনিবার সকাল ৭টার দিকে এঘটনা ঘটে। আটকৃতরা হলো , গাফার-ফকির (৫০), মঞ্জু ফকির (৬০), খালেক ফকির (৫৫), খালেক ফকির, সালেক ফকির ও গাফারের স্ত্রী। একজনের নাম জানা যায় নি। নিহত লাবল মোল্লা পূর্ব ভবদিয়া গ্রামের মৃত সেকেন মোল্লার ছেলে। আহত ৫জনের মধ্যে বাবলু মোল্লা ও খালেক ফকির সহ ৫জন রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় সুত্রে জানা যায় গত ১৯ মার্চ বৃহস্পতিবার ভবদিয়া গ্রামের গাফার-ফকির ও আব্দুল মান্নান মোল্লা সহ কয়েকজন একটি দোকানে আড্ডা দিচ্ছিল। ঐ সময়ে সাথে করোন ভাইরাস নিয়ে তর্ক-বিতর্কে জড়িয়ে পরে। বিষয়টি নিয়ে ২০ তারিখ রাতে আপসের কথা ছিল। কিন্তু আজ ২১ মার্চ সকাল ৭টার দিকে মান্নানের ভাই লাভলু কাজের জন্য মাঠে যাচ্ছিল এমন সময়ে  আগে থেকে  প্রস্তুত থাকা      গাফার  ফকির ও তার লোক জন লাভলুকে পিটেয় হত্যা করে। এসময় লাভলুর আরো এক ভাই বাবলু এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে।
বরাট ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরজাদ হোসেন আরজু জানান, করোনাভাইরাস নিয়ে বিতর্কের ধরে সকালে দুই পক্ষ খালেক ও মান্নান মোল্লা দুই পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় লাবলুর মাথায় লাঠির আঘাত লাগে। মারাত্বক আহত অবস্থায় লাবলু মোল্লাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক লাবলু মোল্লাকে মৃত ঘোষণা করেন। রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা সুলতানা বলেন, লাবুল মোল্লার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার পর সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এছাড়াও এ ঘটনায় অন্তত ৫ থেকে ৭ জন চিকিৎসা নিয়েছেন। রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এবং ঘটনার সাথে জড়িত সন্দ্রহে ৬জনকে আটক করা হয়। তিনি আরো বলেন, এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 
খন্দকার রবিউল ইসলাম  রাজবাড়ী ধেকেঃ

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.