1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটে নৌযান চলাচল বন্ধ থাকায় দূর্ভোগে দক্ষিণাঞ্চলের হাজারো মানুষ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটে নৌযান চলাচল বন্ধ থাকায় দূর্ভোগে দক্ষিণাঞ্চলের হাজারো মানুষ

  • সময় বাংলার || মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ১০.৪৯ পিএম
Mawa 25 03 2020 1 8
Mawa 25 03 2020 1 1
জীবনের ঝুঁকি নিয়ে ট্রলারে পার হচ্ছে পদ্মানদী
মোঃ রুবেল ইসলাম তাহমিদ (মুন্সীগঞ্জ) মাওয়া থেকে ঃ
দেশে করোনা ভাইরাসের বিস্তাররোধে শিমুলিয়া-কাঠাঁলবাড়ি নৌরুটে ফেরীসহ সকল নৌযান চলাচল বন্ধ করেছে বিআইডবিøউটিএ কতৃপক্ষ। গতকাল মঙ্গলবার দুপুর ২ টা থেকে।
এ সময় লঞ্চ স্পীট বোট ও ফেরী চলাচল বন্ধ করে দেয়ায় বিকাল ও রাত পর্যন্ত এ ঘাট দিয়ে পার হতে আশা প্রায় ৫০হাজার যাত্রী পরেছে বিপাকে। এতে ছোট শিশু ও নারী রয়েছে বেশির ভাগ।
গন্তব্যে না যেতে পেরে কেউ ফেরত চলেগেছেন ঢাকায় আবার কেউ কোন ব্যবস্থায় পার হয়েছেন ঠেলে কোষে। অনেক কোথাও যেতে না পেরে রাত যাপন করেছেন খোলা আকাশের নীচে । শিমুলিয় ও মাওয়া এলাকায় সকাল থেকে দেখা যাচ্ছে ২শ থেকে ৫শ টাকা করে মাথাপিছু যাত্রী নিয়ে পার হচ্ছেন পদ্মা নদী। ছোট ছোট সন্তানদের নিয়ে অনেক বাবা মা পরেছেন ভোগান্তিতে।
জীবনের ঝুকি নিয়ে অসাধু ট্রলার মালিক দেরকে পারাপারের ব্যাপারে লৌহজং থানা পুলিশ এবং মাওয়া নৌ পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছেন না। অভিযোগ সচেতন মহলের ।Mawa 25 03 2020 1 8
সরকারের ঘোষনায় স্থানীয় প্রশাসনের নির্দেশে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করা হলে, এই নৌরুট ব্যাপক চাপ পরে যাত্রীদের। গতকাল সকাল থেকেই ছোট গাড়ি ও পণ্যবাহী ট্রাকের চাপ ছিল শিমুলিয়া ঘাটে। আজ বুধবার কিকেল সাড়ে ৩ টা পর্যন্ত শিমুলিয়া ঘাটে পারের অপেক্ষায় ছিল ৩ শতাধিক পণ্যবাহি ট্রাকসহ ৪ শতাধিক ছোট গাড়ি।
শিমুলিয়া ট্রাফিক ইন্সপেক্টরের টি-আই মোঃ হিলাল উদ্দিন জানান, মঙ্গলবার দুপুরের পর থেকে রাত পর্যন্ত ২ লাখের মতো দক্ষিণাঞ্চলের যাত্রী পার হয়েছে। রাতেও অপেক্ষায় খোলা আকামেল নীচে কাটিয়েছে ৫০ হাজারেরও বেশি মানুষ। এখন যে যেভাবে পারছে পার হচ্ছে। শিমুলিয়া ঘাটে ৭ শতাধিক ট্রাক-কাভার ভ্যান ও ছোট গাড়ি রয়েছে।
Mawa 25 03 2020 1 3
বিআইডবিøউটিসি উপ সহকারি ব্যবস্থাপক (বাণিজ্য) আব্দুল আলিম জানান, শিমুলিয়া ঘাটে গাড়ি ও যাত্রীদের চাপ অনেক। আমরা ১৪ টি ফেরী চালু রেখেছি। যাত্রী পারাপার হচ্ছে রোগীর এম্বুলেন্স, লাশবাহি গাড়ি অগ্রধিকারে পার করা হচ্ছে। পর্যায়ক্রমে পণ্যবাহি ট্রাক-কাভার ভ্যান পার করা হবে। #

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.