1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
লৌহজংয়ে ১০টি পরিবারকে হোম কোয়া‌রেন্টাইন রাখা হয়েছে প্রশাসনের উদ্যোগে। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

লৌহজংয়ে ১০টি পরিবারকে হোম কোয়া‌রেন্টাইন রাখা হয়েছে প্রশাসনের উদ্যোগে।

  • সময় বাংলার || মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০, ২.৩০ পিএম
77777777777777777777
3333333333333333333333333
মোঃ রুবেল ইসলাম তাহমিদ মাওয়া থেকে.
মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকসার ইউনিয়নের,ও নাগেরহাট গ্রামের মোট ১০ টি পরিবারকে বাধ‌্যতামূলক হোম কোয়ারেন্টাই‌নে পাঠানো হয়েছে।
সারাদেশের মহামারী করোনা ভাইরাসের আক্রমণাত্মক এর কারণে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল সোমবার (৬ এপ্রিল) এগ্রামের জনাব ওহাব দেওয়ান (৬২), নামের এক ব্যক্তির ঢাকায় মৃত্যু হয়েছে। তিনি মারা যাওয়ার কয়েকদিন আগে নিজ গ্রামের বাড়ি কনকসারে ত্রাণসামগ্রী বিতরণ করতে আসেন এবং রাত্রিযাপন করেন গ্রামের বাড়িতে। এ কারনে তার সংস্পর্শে আসা ৭ টি পরিবারকে লকডাউন করা হয়েছে। এছাড়াও গত (৩ এপ্রিল) নাগেরহাট গ্রামের বাসিন্দা হাজী হারুন বেপারী (৬৫) একই কারনে ঢাকাতে মৃত্যুবরণ করেন ।
পরবর্তীতে আইইডিসিআর থেকে তার নমুনা সংগ্রহ পূর্বক পরীক্ষা করেলে জানা যায় তিনিও করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। পরে তার লাশ সাতঘড়িয়া কবরস্থানে দাফন করা হয়। এসময় মৃত্যব্যক্তির গোসল করানো ব্যক্তিসহ আরও ০৩ টি পরিবারকে বাধ‌্যতামূলক হোম কোয়ারেন্টাই‌নে পাঠা‌ন। লৌহজং উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ কাবিরুল ইসলাম খান। বিষয়টি নিশ্চিত করেন।
এসময় সাতঘড়িয়া কবরস্থান মসজিদটিও লকডাউন করা করে নিবার্হী ম্যাজিষ্ট্রেট। এদিকে এ ঘটনায় মৃত ওহাব দেওয়ান লৌহজংয়ের কনকসারের মৃত. মঙ্গল দেওয়ান এর ছেলে। এবং মৃত হারুন বেপারী (৬৫) সে লৌহজং উপজেলার নাগেরহাট গ্রামের হাজী জলিল বেপারীর ছেলে উক্ত পরিবার গুলো লকডাউন কালে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওসমান গ‌ণি , উপ‌জেলা স্বাস্থ‌্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শামীম আহ‌মেদ,লৌহজং থানা পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) সেলিম রেজা। লকডাউনের বিষয়টি নিশ্চিত করে নিবার্হী কর্মকর্তা আরো জানান” করোনা আক্রান্তে মৃত্যুর এমন তথ্য পাওয়া সাথে সাথে তদন্ত করে কোন কোন পরিবার তাদেরর সংস্পর্শে এসেছে তাদেরকে নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। পরবর্তিতে আরো পরিবারের তথ্য পেলে সরকারি নিয়ম মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।##
০৭,০৪,২০২০

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.