1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জের ১১৮ পরিবারের ত্রাণের অভাবে দিন কাটছে অনাহারে যোগনীঘাটের একটি সমাজের | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জের ১১৮ পরিবারের ত্রাণের অভাবে দিন কাটছে অনাহারে যোগনীঘাটের একটি সমাজের

  • সময় বাংলার || বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৫.১২ পিএম
92582999 3477610985599330 3569314154521034752 o
92582999 3477610985599330 3569314154521034752 o
আব্দুস সালাম, মুন্সীগঞ্জ
মুন্সীগেঞ্জর দক্ষিণ যোগনীঘাট জামে মসজিদের সমাজের ও মুন্সীগঞ্জ পৌরসভার ৮নং ওয়াডের বাসিন্দা। এই সমাজে ১১৮টি পরিবার নিয়ে ঘঠিত। আর এই ছোট সমাজটি সব সময়ের জন্যই অবহেলিত ছিল। এই সমাজের সাধরণ জনগন দিন এনে দিন খায় এবং আমাদের এই সমাজে নেই কোন উচ্চ শিক্ষিত লোক। নেই কোন বিত্ত্ববান, যে সহায্য-সহযোগিতা করে বড় দুর্যোগের সময়। বুধবার (৮এপ্রিল) এলাকা ঘূরে দেখা যায় সমাজের অনেক নারী পুরুষ রাস্তায় দা্িঁড়য়ে সাহায্যের অপেক্ষায় রয়েছে।
সাহায্য না পাওয়া একাধিক মহিলা অভিযোগ করে বলেনম এই সমাজের পরিবার গুলো বড় অসহায়ভাবে দিন কাটাচ্ছে। এখানে হিন্দু মুসলিম একসাথে বসবাস করে আসছে সবসময়। এখানে সরকারী ত্রাণ এলে দায়িত্বরত কমিশনাররা বলে তোমারা মহিলা কমিশনার এর কাছে যাও আর মহিলা কমিশনার এর কাছে গেলে বলে তোমদের ত্রাণ পুরুষ কমিশনাররে কাছে দেয়া হয়েছে তোমরা তার কাছে যাও। তাই বিগত দিনে এই সমাজ বাসি এই হয়রানির শিকার হয়ে আর কঠিন যাতনা ভোগ করে আসছে। কিন্তু তারাআর মুখ না খুলে পারল না, এই পরিবার গুলো সরকার লকডাউল ঘোষণা করার পর ও কেন রাস্তায় দাড়িয়ে? কিছু সাহায্য ত্রাণের অপেক্ষায়।
মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র মহাদয়ের নিকট তাদের অনুরোধ দক্ষিণ যোগনীঘাট জামে মসজিদ এর বাসিন্দাদের প্রতি সুদৃষ্টি রাখার আহবান জানিয়েছেন। তার সাথে আরো একটা অনুরোধ জানিয়েছেন যাদের মাধ্যমে এই দক্ষিণ যোগনীঘাট মহল্লার ত্রাণ বিতরণের দায়িত্ব দেওয়া হয়েছে তাদেরকে এ সমাজ প্রধান ও মুরব্বিদের সাথে যেন যোগাযোগ করে ত্রাণ বিতরণ করেন। আর দেশ-বিদেশের বিত্তবান ভাইয়েদের নিকট অনুরোধ করছেন সাহায্যের জন্য। দক্ষিণ যোগনীঘাট জামে মসজিদ এর সমাজ বাসিদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য অনুরোধে সমাজ প্রধান রহম আলী গাজী ও শাহজালাল মোল্লা এবং দক্ষিণ যোগনীঘাট জামে মসজিদ এর সভাপতি মোঃ মাসুদ রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মোল্লা জোর দাবী জানিয়েছেন। এ ব্যাপারে ৮নং ওয়ার্ড কমিশনার শহিদুল ইসলাম ইতিমধ্যে তিনি আমেরিকা পাড়ি জমিয়েছেন। ফলে তার কাছ থেকে কোন ত্রান পাওয়ার সম্ভাবনা নেই। মহিলা কমিশনার মোর্শেদা ইসলামের সেল ফোনে যোগাযোগ হলে তিনি বলেন, মেয়রের সাথে তার সম্পর্ক ভালো না। অপরদিকে তার কাছে তেমন কোন সাহায্য আসছে না। মেয়রের পক্ষ থেকে যে সাহায্য পাঠানো হয় তা তাদের পছন্দ অনুযায়ী লোকদেরকেই দেয়া হয়। যাদের সাহায্যের প্রয়োজন তারা পাচ্ছেনা। অপরদিকে এম এড. মৃনালকান্তি দাসের সাথে তিনি যোগাযোগ করা হলে তিনি বলেন সময় হলে তিনি ঐ এলাকায় ত্রান দিবেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.