1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
কুমিল্লার সাংবাদিক খোকনের করোনা ভাইরাসেই মৃত্যু ”ঢাকায়। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

কুমিল্লার সাংবাদিক খোকনের করোনা ভাইরাসেই মৃত্যু ”ঢাকায়।

  • সময় বাংলার || বুধবার, ২৯ এপ্রিল, ২০২০, ৭.৩২ পিএম
1 4

নিজস্ব প্রতিবেদক, সময় বাংলার “ ঢাকা ।

করোনাভাইরাসেই মৃত্যু হয়েছে  সাংবাদিক হুমায়ুন কবীর খোকনে। ছবি ফেসবুক থেকে নেওয়া দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর খোকন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে (কোভিড–১৯) মারা গেছেন। তিনি গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ বুধবার দুপুরে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ টেলিফোনে  এতথ্য নিশ্চিত করে বলেন, ‘সাংবাদিক হুমায়ুন কবীর খোকন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন। আমরা তাঁকে সন্দেহজনক কোভিড–১৯ রোগী হিসেবেই যথাযথ নিয়মে চিকিৎসা দেওয়ার চেষ্টা করেছি। আমরা তাঁর স্যাম্পল পাঠানোর পর আজ সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) মৌখিকভাবে আমাদের জানিয়েছে ওই সাংবাদিকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আমরা এখন পর্যন্ত লিখিত রিপোর্ট পাইনি।’ মোহাম্মদ শাহেদ বলেন, ‘গতকাল সাংবাদিক হুমায়ুন কবীর খোকনকে যখন আমাদের হাসপাতালে আনা হয় তখনই তাঁর অবস্থা ক্লিনিক্যালি সাউন্ড ছিল না। যতটুকু শুনেছি, এখানে আসার আগে তাঁকে আরও কয়েকটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছিল, কিন্তু করোনা সন্দেহে হাসপাতালগুলো ভর্তি করেনি।’ মোহাম্মদ শাহেদ জানালেন, রাজধানীর উত্তরা এবং মিরপুরে রিজেন্টের দুইটি হাসপাতালে এই মুহূর্তে কোভিড–১৯ এর রোগী ভর্তি আছে প্রায় ৮০ জন। ঢাকায় বৃহত্তর কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবীর খোকন আগে আমাদের সময়সহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন সময় বাংলার কে  বলেছেন, তিনি ব্যক্তিগতভাবে দৈনিক সময়ের আলো পত্রিকার কর্তৃপক্ষের সঙ্গে হুমায়ুন কবীর খোকনের বিষয়ে কথা বলেছেন। পত্রিকাটির কর্তৃপক্ষ ওই সাংবাদিকের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়াসহ সার্বিক ভাবে পাশে দাঁড়াবে বলে জানিয়েছে।
হুমায়ুন কবির খোকনের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদ নগরে। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে মঙ্গলবার সকালে তার শ্বাসকষ্ট ও মাথাব্যথা দেখা দেয়। এরপর শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির অ্যাম্বুলেন্সে করে রাত ৯টার দিকে তাকে রিজেন্ট হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে ভর্তির সময়ই এই সাংবাদিকের অবস্থা আশঙ্কাজনক ছিল। ডাক্তাররা চেষ্টা করলেও ঘণ্টাখানেকের মধ্যে তার মৃত্যু হয়।

হুমায়ুন কবির খোকন দৈনিক আজকের কাগজ, দৈনিক মাতৃভূমি, আমাদের সময়, আমাদের অর্থনীতিসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। সবশেষ দৈনিক সময়ের আলোতে কাজ করেন প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হিসেবে। সদা হাস্যোজ্জল ও বিনয়ী হিসেবে সুপরিচিত ছিলেন তিনি।গ্রামের বাড়ি কুমিল্লাতেই তার দাফন সম্পন্ন হয়েছে।তার সহকর্মী সূত্রে জানা গেছে ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.