1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে ইউপি সদস্যের কাছ থেকে নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ । | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে ইউপি সদস্যের কাছ থেকে নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ ।

  • সময় বাংলার || মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ১০.১৬ পিএম
1
সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মদ মান্নান খানের কাছ থেকে নগদ ৪ হাজার ৫শ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে দক্ষিন কুসুমপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে শিবলু (৩২) এর বিরুদ্ধে। গত ১৪ মে দুপুর অনুমান পৌনে ১টার দিকে কুসুমপুর বৌবাজার ব্রীজের উপরে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ভুক্তভোগী ইউপি সদস্য মোহাম্মদ মান্নান খান বাদী হয়ে শিবলুকে বিবাদী করে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ভুক্তভোগী জানান, আমি ১৪ তারিখে বৌবাজার ব্রীজের  উপরে দিয়ে যাচ্ছিলাম। তখন শিবলু আমার গতীরোধ করে আমার কাছে ত্রান চায়। আমি তাকে বলি সরকারী নিয়ম অনু্যায়ী ত্রান দেওয়া হচ্ছে। যারা গরীব তাদের কার্ড সাবমিট করেছি। তুমি যদি চাও তাহলে তোমার কার্ড দাও আমি ত্রানের ব্যবস্থা করে দিবো। একথা বলার পর সে চেয়ারম্যান মেম্বারদের উদ্দেশ্য করে কটু কথা ও গালিগালাজ করে। আমি তার কথার প্রতিবাদ করলে সে আমাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে আহত করে পকেট থেকে ৪ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে যায়।  আমি তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। এ ব্যাপারে অভিযুক্ত শিবলুর মোবাইল ফোনে বারংবার ট্রাই করার পরও তিনি ফোন রিসিভ করেন নি। সিরাজদিখান থানার এস,আই মোঃ ইমরান জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়েছিলাম৷ ঘটনাস্থলের লোকজনের কাছ থেকে জানতে পেরেছি ঘটনাটা সত্য। পরে বিবাদীর বাড়ীতে যাওয়ার পর বিবাদী পালিয়ে যায়।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.