1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
করোনায় আক্রান্ত ওসমানীনগরের এসি ল্যান্ড । | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

করোনায় আক্রান্ত ওসমানীনগরের এসি ল্যান্ড ।

  • সময় বাংলার || মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ৫.৩৯ পিএম
Osmaninagar

                                                         ছবি / এসি ল্যান্ড আফসানা তাসলিম। 

ওসমানীনগর প্রতিনিধিঃ

সিলেটের ওসমানীনগরে এসি ল্যান্ড (সহকারী কমিশনার, ভূমি) আফসানা তাসলিম করোনায় আক্রান্ত হয়েছেন। একই দিন উপজেলার রেজিনা বেগম নামের এক নারীরও করোনা পজিটিভ ধরা পড়ে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ জনে।

উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী জানান, গতকাল সোমবার রাতে সাড়ে ১১টার  দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্টে ওসমানীনগরের এসি ল্যান্ড ও উপজেলার তাজপুর ইউপির দুরিয়ারবন্দ এলাকায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া রিকশাচালক হাবিব মিয়ার এক আত্মীয় রেজিনা বেগমের (৩০) করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

রেজিনা বেগমের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার  সিংরাইল গ্রামে। তিনি উপজেলার দুলিয়ারবন্দ এলাকায় এক প্রবাসীর বাসায় ভাড়া থেকে নবনির্মিত উপজেলা কমপ্লেক্সে কাজ করা মিস্ত্রীদের রান্নার কাজ করেন। করোনায় আক্রান্ত এই নারী মৃত রিকশাচালক হাবিব মিয়ার সংস্পর্শে গিয়েছিলেন বলে ধরণা করা হচ্ছে।

গত ২৩ মে করোনায় আক্রান্ত এসি ল্যান্ড আফসানা তাসলিম ও রেজিনা বেগমের নমুনা পাঠানো হয়। পরে গতকাল রাতে রিপোর্ট পজিটিভ আসে বলেও জানান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.