1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
‘চেয়ারম্যানরা খুন করলে কিছুই হয় না, চাল চুরি করলে হবে’কী আর। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

‘চেয়ারম্যানরা খুন করলে কিছুই হয় না, চাল চুরি করলে হবে’কী আর।

  • সময় বাংলার || শনিবার, ১৩ জুন, ২০২০, ৬.১১ পিএম
Doshmina chairman badshaha
                                                                                                           ছবি / সময় বাংলার

দশমিনা পটুয়াখালী প্রতিনিধঃ

পটুয়াখালীর দশমিনা উপজেলার আলীপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল আহম্মেদ। একজন চেয়ারম্যান খুন করলে কিছুই হয় না, আর সামান্য কয়েকটা চাল চুরি করছি এতে আর কী হবে-প্রকাশ্যে এমন মন্তব্য করার অভিযোগ উঠেছে ভিজিডির চাল আত্মসাতে অভিযুক্ত পটুয়াখালীর দশমিনা উপজেলার আলীপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল আহম্মেদের বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার সন্ধ্যার পর আলীপুরা ইউনিয়নের শ্লুইজ বাজার এলাকায় জনসম্মুখে এমন কথা বলেন ওই ইউপি চেয়ারম্যান। শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাহাউদ্দিন মিয়া। এর আগে রোববার ইউপি চেয়ারম্যান বাদশা ফয়সালের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর ৬১৫ জন ভুক্তভোগীর ফেব্রুয়ারি, মার্চ ও এপ্রিল মাসের ভিজিডির চাল আত্মসাতের লিখিত অভিযোগ দেন কয়েকজন ইউপি সদস্য। এ ছাড়া বুধবার চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন স্থানীয় জনসাধারণ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ইউপি সদস্য মো. বাহাউদ্দিন মিয়া জানান, ‘আমাদের লিখিত অভিযোগ ও বিক্ষোভ মিছিলের পর চেয়ারম্যান জনসম্মুখে এমন মন্তব্য করেছেন।’ তিনি আরও বলেন, ‘আলীপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান বাদশা ফয়সালের ভাই কাদের মুন্সি চাল আত্মসাতের ঘটনা মীমাংসার জন্য পাঁয়তারা করছেন। চেয়ারম্যান তার ভাই কাদের মুন্সিকে দিয়ে আমাকে বিষয়টি মীমাংসার জন্য বহুবার প্রস্তাব দিয়েছেন। বাদশা চেয়ারম্যান আমাকে বলেছেন, ‘‘আপনি কী চান। আপনি চুপ থাকেন। আপনি অফ থাকেন। আপনাকে যেটা দেওয়ার আমি দিয়ে দেই।’’ কিন্তু আমি আপসে রাজি হইনি। আমি আত্মসাতকৃত জনগণের চাল ফেরত দিতে বলেছি।’ তবে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল আহম্মেদ বলেন, তার বিরুদ্ধে সব ষড়যন্ত্র। সকল অভিযোগই ভিত্তিহীন। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. তানিয়া ফেরদৌস বলেন, তিনি অসুস্থ থাকায় ইউপি চেয়ারম্যান বাদশার সঙ্গে তার যোগাযোগ করা সম্ভব হয়নি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.