1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ।

  • সময় বাংলার || শনিবার, ২০ জুন, ২০২০, ৩.২৩ পিএম
05

 রংপুর জেলা প্রতিনিধি:

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নিজ শেখ সুন্দর এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মাসুম (২২) নামে এক যুবককে বিরুদ্ধে।

শুক্রবার (১৯ জুন) রাতে এ ঘটনায় বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করেন ঐ স্কুল ছাত্রীর পিতা। এর আগে ১৭ জুন গভীর রাতে উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর (৬ নং ওয়ার্ড) এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষক মাসুম ঐ এলাকার আমির হোসেনের ছেলে। থানায় করা অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার নিজ শেখ সুন্দর এলাকার স্কুল পড়ুয়া ছাত্রীর সাথে একই এলাকার আমির হোসেনের ছেলে মাসুমের মাঝে এক বছর যাবত প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা একে অপরের নিকট আত্মীয় ও প্রতিবেশী হওয়ার ঐ স্কুল ছাত্রীর বাড়িতে অবাধে যাতায়াত ছিলো মাসুমের। সেই সুবাদে মাসুম মাঝেমধ্যে রাতের আধারে চুপিসারে এসে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ করে চলে যেত।

১৬ জুন রাত ৮-৯ টার দিকে স্কুল ছাত্রী তার দুই ছোট ভাইসহ নিজ ঘরে ঘুমাতে যায়। এর কিছুক্ষণের মধ্যে ছোট দুই ভাই ঘুমিয়ে পড়ে। সেই সময়ে ১৭ জুন রাত ১২টার পর মাসুম চুপিসারে এসে মেয়েটিকে ডেকে তার ঘরে ঢুকে। ঘরে ঢুকে মাসুম পুর্বের ন্যায় মেয়েটিকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে আলাদা বিছানায় ধর্ষণ করতে থাকে। এমন সময় প্রকৃতির চাপে মেয়েটির একটি ছোট ভাই জাগনা পেয়ে তাকে ডাকতে থাকে। ছেলেটির চিৎকার শুনে মাসুম মেয়েটিকে ছেড়ে দিয়ে ঘরের দরজার আড়ালে লুকিয়ে পড়ে। বোনকে পাশে দেখতে না পেয়ে তার ছোট ভাই মোবাইল ফোনের আলো জ্বালালে দরজার পাশে মাসুমকে লুকিয়ে থাকতে পেয়ে জোড়ে চিল্লাতে থাকে। বাচ্চা ছেলের চিল্লাচিল্লি শুনে তার বাবা-মা তড়িঘড়ি করে ঘর থেকে বের হয়ে টর্চ লাইট জ্বালিয়ে দেখেন মাসুম ঐ ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়।

এরপর ঘটনাটি রাতে জানাজানি হয়। সকালে ইউপি সদস্য আব্দুল মতিনসহ এলাকার কিছু মাতবর এসে মেয়েটির বাবাকে থানায় অভিযোগ না দিয়ে বিষয়টি বসে মিমাংসা করার জন্য চাপ দেয়। এভাবে ঘটনার ৩ দিন পেয়েছে গেলে বিষয়টির ফয়সালা করতে পারেননি কেউ। এরই মাঝে তড়িঘড়ি করে মাসুমের পরিবার অন্য যায়গায় তার বিয়ে ঠিক করলে শুক্রবার রাতে মেয়েটির বাবা বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দেন।

মাসুমের সাথে যোগাযোগ করতে না পেরে তার বড় ভাই আব্দুল মান্নানের সাথে কথা হলে তিনি বলেন, বিষয়টি বসে মিমাংসা করা হবে। সানিয়াজান ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য মতিনের সাথে কথা হলে তিনি বলেন, ঘটনাটি নিয়ে এর আগে দুইদিন বসলেও কোন সমাধান হয়নি। আজকে বাদ জুমা ৩ বারের মতো মিমাংসা জন্য বসলে মাসুমের পরিবার এলাকার বাহিরের কয়েকজন উপস্থিত থাকার কথা বলে তারিখ পরিবর্তন করে সময় চায়। এ বিষয়ে কথা হলে সানিয়াজান ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর বলেন, বিষয়টি আমি লোক মুখে শুনেছি। তবে এ বিষয়ে আমাকে কেউ অভিযোগ করেনি।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) উমর ফারুক বলেন, মেয়েটির বাবা এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনাটি তদন্তপুর্ব আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.