1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার অভিযোগে গ্রেফতার এক । | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার অভিযোগে গ্রেফতার এক ।

  • সময় বাংলার || মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ৮.৩০ এএম
01 85

গাইবান্ধা জেলা প্রতিনিধি:

কখনও ডিআইজি, কখনও সেনা কর্মকর্তা, আবার কখনও নারী নেত্রী পরিচয় দিয়ে কণ্ঠ নকল করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার অভিযোগে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে মাসুদ সরকার (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২২ জুন) রাতে গোবিন্দগঞ্জ পৌর শহরের পশ্চিম চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাসুদ সরকার গোবিন্দগঞ্জ উপজেলার চকরহিমাপুর মধ্যপাড়া গ্রামের মজিদ সরকারের ছেলে।

গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা যায়, মাসুদ সরকার গত ১৪ জুন আনুমানিক রাত ৮টার দিকে মধ্যপাড়া গ্রামে তার পাশের বাড়ির প্রবাসী জাকিরের কণ্ঠ নকল করে জাকিরের মামিকে ফোন করে বলেন-‘মামি আমি জাকির, সৌদি পুলিশের কাছে ধরা পড়েছি, মাকে ফোন দেন। ১০ মিনিটের মধ্যে ৩০ হাজার টাকা বিকাশে না দিলে আমাকে জেলে ঢোকাবে এবং পুলিশ আমাকে মারপিট করছে।’ ফোন পেয়ে জাকিরের পরিবার জাকিরকে বাঁচানোর জন্য তার দেয়া বিকাশ নম্বরে দুই বারে মোট ২৫ হাজার টাকা পাঠিয়ে দেন। এর কিছুক্ষণ পর পুনারায় জাকির ফোন করে কান্নাকাটি করে আরও ১৫ হাজার টাকা পাঠাতে বলেন। এরপরও সন্তানের জীবনের কথা চিন্তা করে জাকিরের পরিবার টাকা সংগ্রহ করে ওই নম্বরে ফোন দিলে তারা ওই ফোন নম্বরটি বন্ধ পান। এতে জাকিরের পরিবারের সন্দেহ হয়। পরে জাকিরের বাবা থানায় এসে অভিযোগ দিলে থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হয় এটি প্রতারকের নম্বর । গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, একই গ্রামের তুহিনসহ কতিপয় সিম বিক্রয়কারীর সহায়তায় বেনামে একাধিক সিম ক্রয় করেন এই মাসুদ। এছাড়া তিনি অনেকের নম্বর ক্লোন করে কখনও নারী কণ্ঠ নকল করে আবার কখনও পুরুষ কণ্ঠে ডিআইজি সেজে প্রতারণা করে আসছিলেন।

তিনি আরও জানান, গত ১৯ জুন প্রতারক মাসুদ নিজেকে পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি মাসুদ পরিচয় দিয়ে তার নিজের মামলা সংক্রান্ত বিষয়ে থানার এক অফিসারের কাছে তদবির করেন। এর আগে মাসুদ নিজের স্ত্রীর কণ্ঠ নকল করে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাকে ফোন করে মিথ্যা অভিযোগ করেছিলেন। এই প্রতারক এ রকম অজস্র ঘটনার নায়ক। তার বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে আদালতে মাদকসহ আরও ছয়টি মামলা বিচারাধীন রয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.