1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
দেশের স্বাস্থ্যবিভাগ সিন্ডিকেটের কাছে জিম্মি: একরামুল করিম চৌধুরীর। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

দেশের স্বাস্থ্যবিভাগ সিন্ডিকেটের কাছে জিম্মি: একরামুল করিম চৌধুরীর।

  • সময় বাংলার || মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ১১.৪৭ এএম
01 91

নিজস্ব প্রতিবেদক সময় বাংলার:

কিট সঙ্কটে নোয়াখালী, নারায়ণগঞ্জসহ দেশের কয়েকটি জেলায় বন্ধ নমুনা সংগ্রহ ও করোনা শনাক্তের পরীক্ষা। অনেক জেলায় চলছে ধীর গতিতে। এতে দিন দিন বাড়ছে জনদুর্ভোগ। সিন্ডিকেটের কারণেই কিটের সঙ্কট তৈরি হয়েছে বলে দাবি খোদ সরকারদলীয় এমপি ও স্বাস্থ্যমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য একরামুল করিম চৌধুরীর। দেশের স্বাস্থ্যবিভাগ সিন্ডিকেটের কাছে জিম্মি বলেও সময় সংবাদকে জানান তিনি।

সংক্রমণ ঠেকাতে প্রতিনিয়ত করোনা টেস্টের সক্ষমতা বাড়িয়ে চলছে সরকার। ইতিমধ্যে সারাদেশে চালু করা হয়েছে ৬২টি পরীক্ষাগার। তবে কিটের অভাবে এক সপ্তাহের বেশি সময় ধরে বন্ধ ফেনী, লক্ষ্মীপুর ও নোয়াখালীর পিসিআর ল্যাবের করোনা পরীক্ষা কার্যক্রম। একই কারণে ৫দিন ধরে নারায়ণগঞ্জে বন্ধ আছে নমুনা সংগ্রহ ও পরীক্ষা। এতে ভোগান্তির শেষ নেই চিকিৎসা প্রত্যাশীদের। চাহিদা অনুযায়ী কিট না পাওয়ায় চট্টগ্রাম, বরিশাল, রংপুর, কুষ্টিয়াসহ বেশ কয়েকটি জেলার পিসিআর ল্যাবের কার্যক্রমেও ধীরগতি। এ অবস্থার জন্য কিট আমদানি কম হওয়াসহ নানা অজুহাত দিচ্ছে স্বাস্থ্য অধিদফতর। তবে সিন্ডিকেটের কারণেই কিটের কৃত্রিম সঙ্কট তৈরি হচ্ছে বলে দাবি করেন সরকারি দলের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য একরামুল করিম চৌধুরী।

সংসদ সদস্য একরামুল চৌধুরী বলেন, এখানে একটা বড় সিন্ডিকেট, তারা বলেছিল ১ লাখ কিট দেয়ার জন্য। তারাই বাংলাদেশে এনে তাদের কাছে রেখে দিয়েছে। এদের নেতৃত্বে আছে মিঠু। উনি সেখান থেকে নেতৃত্ব দিয়ে এসব করাচ্ছেন। পরিস্থিতি মোকাবিলায় মন্ত্রণালয়ের পদক্ষেপ নিয়ে ক্ষোভ প্রকাশ কোরে, সিন্ডিকেট রুখতে সরকারের হস্তক্ষেপ চাইলেন এই সংসদ সদস্য। একরামুল করিম আরো বলেন, প্রধানমন্ত্রী ক্যাসিনোকে যেভাবে ৩ দিনে ধ্বংস করেছেন সেভাবে এই সিন্ডিকেট বন্ধ করলে মানুষের উপকার হত। দেশের ৬২টি পরীক্ষাগারে প্রতিদিন গড়ে প্রায় ১৫ হাজার নমুনা পরীক্ষা করা হচ্ছে। একরামুল করিম আরো বলেন, প্রধানমন্ত্রী ক্যাসিনোকে যেভাবে ৩ দিনে ধ্বংস করেছেন সেভাবে এই সিন্ডিকেট বন্ধ করলে মানুষের উপকার হত। দেশের ৬২টি পরীক্ষাগারে প্রতিদিন গড়ে প্রায় ১৫ হাজার নমুনা পরীক্ষা করা হচ্ছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.