1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শ্রীনগরে জমি নিয়ে দ্বন্দ্বে মারপিটে আহত-৪ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

শ্রীনগরে জমি নিয়ে দ্বন্দ্বে মারপিটে আহত-৪

  • সময় বাংলার || মঙ্গলবার, ৩০ জুন, ২০২০, ৬.২৪ পিএম
ছবি

মোঃ রুবেল ইসলাম তাহমিদ  মাওয়া -মুন্সীগঞ্জ  প্রতিনিধিঃ

শ্রীনগরে ষোলঘর ইউনিয়নে জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে মারপিটে ৪জন আহত হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে ষোলঘর সদারামপুর গ্রামে এ মারপিটে ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এব্যাপারে আহত অঞ্জনা রানী দাস বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ষোলঘর সদারামপুর গ্রামে আহত অঞ্জনা রানী দাসের স্বামী হেমন্ত দাসের সাথে পৈত্রিক সম্পত্তি নিয়ে তার ভাই রবিন্দ্র দাসের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলিয়া আসিতেছিল। গত ২৮মে দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ীর মধ্যে থাকা বাঁেশর আড়ায় শুকাতে দেওয়া হেমন্ত দাসের ছেলে গোপালের জামা রবিন্দ্র দাসের পুত্র বধু ববিতা দাস ফেলে দেয়। এ ঘটনা দেখে অঞ্জনা রানী তার ছেলে গোপালের জামা ফেলে দেওয়ার কারন জিজ্ঞাসা করিলে উভয়ের মধ্যে তর্কবির্তক হয়ে হাতাহাতির সৃষ্টি হয়। এর ঘটনার জের ধরে ২৯মে সকাল ৭টার দিকে হেমন্ত দাস স্থানীয় মেম্বারসহ কয়েক গন্যমান্য ব্যক্তিবর্গদেরকে ডেকে এনে ঘটনা দেখায় এবং মেম্বারসহ স্থানীয় লোকজন ঘটনা দেখে ঘটনাস্থল হতে চলে যাওয়ার সাথে সাথে রবিন্দ্র দাসসহ তার পুত্র রিপন দাস, রমেন দাস, পুত্র বধু ববিতা দাস ও দিপু দাসগন ক্ষিপ্ত হয়ে হাতে লাঠিশোঠা নিয়ে অঞ্জনা রানীসহ তার স্বামী, ছেলে গোপাল ও আপনদেরকে এলোপাথারীভাবে লাঠি দিয়ে মারপিট করে আহত করে এবং আহতদেরকে তাদের ঘর হতে বের করে তাদের ঘরে তালা ঝুলিয়ে দেয়। পরে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
এ ব্যাপারে শ্রীনগর থানার এস, আই আপন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি । তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.