1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জে করোনা পরিস্থিতিতেও থেমে নেই শিক্ষকের কোচিং বানিজ্য| সময় বাংলার
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

মুন্সীগঞ্জে করোনা পরিস্থিতিতেও থেমে নেই শিক্ষকের কোচিং বানিজ্য|

  • সময় বাংলার || বুধবার, ১ জুলাই, ২০২০, ২.২৬ পিএম
Sirajdikhan News pic 01 07 2020 1

মোঃ রুবেল ইসলাম তাহমিদ মাওয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মহামারী করোনা ভাইরাসের সংক্রমণনে দেশের সর্ব প্রকার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের পাষাপাশি বন্ধরয়েছে দোকান পাট-হোটেল রেস্তরা -ব্যবসা বাণিজ্য। ভাইরাসের এ প্রকোপ ঠেকাতে সরকারের দেয়া ছুটিতে ব্যবসা-বাণিজ্য, অফিস আদালত বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন গ্রামাঞ্চলের দিনমজুর ও শ্রমজীবী মানুষ।

করোনাভাইরাস সংক্রমণের পরিস্থিতি উন্নতি না হলে আগামী সেপ্টেম্বর পর্যন্ত স্কুল ও কলেজ বন্ধ থাকবে বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এমন কঠোর নিষেধাজ্ঞা থাকার পরও উপজেলার সিরাজদিখানের বয়রাগাদি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক মো. শাহ জালাল সামাজিক দুরত্ব না মেনে মাস্ক ছাড়া চালিয়ে যাচ্ছে কোচিং বানিজ্য। সরেজমিনে দেখাগেছে, বয়রাগাদি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহ জালাল তার বাড়ির পাশে একটি কোচিং সেন্টার খুলে সেখানে কোন ধরনের সামাজিক দুরত্ব না মেনে ও সরকারী নিয়ম নিতির তোয়াক্কা না করেই অবাধে চালিয়ে যাচ্ছে কোচিং বানিজ্য। সেখানে পড়ানো হচ্ছে বিভিন্ন শ্রেনির শিক্ষার্থীদের। তবে শিক্ষকসহ অধিকাংশ শিক্ষার্থীই কোন মাস্ক ও গøাবস ব্যবহার করছেনা। দেখাযায় এক বেঞ্চে একাধিক শিক্ষার্থী গাদাগাদি করে বসে আছে। সেখানে সকাল ৮টা থেকে শুরু হয় ৮ম শ্রেনির শিক্ষার্থীদের ও সকাল ৯টা থেকে পড়ানো হয় ১০ম শ্রেণির শিক্ষার্থীদের। বয়রাগাদি ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের দশম শ্রেনির শিক্ষার্থী শামিম বলেন, আমরা করোনার আগে স্যারের কাছে এক ব্যাচে ২০জন পরতাম আর এখন আমাদের ব্যাচে ৬জন পরি।
এ বিষয়ে বয়রাগাদি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. শাহাজালাল কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এখন তেমন ছাত্রছাত্রি পড়াইনা করোনা পরিস্থিতির আগে আমি ১শতাধিক ছাত্র ছাত্রী পড়াতাম। এখন যাদের পড়াই তারা আমার বাড়ির মানুষ ও আত্মিয়স্বজন। বয়রাগাদি উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক মো. সেন্টু মিয়া বলেন, করোনার কারোনে আমি বাড়ি থেকে বের হইনি। তবে কোচিং করানোর বিষয়ে আমি জানতে পেয়ে খোঁজ নিয়ে দেখেছি সে তার বাড়ির ছাত্র পরায়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কাজী আব্দুল ওয়াহিদ মোঃ সালেহ কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এই করোনা পরিস্থিতিতে সরকারের নীতিমালা বা সরকারী বিধানের বাইরে কোন কাজই করা জাবেনা। যদি কোন শিক্ষক এমন কাজ করে তাহলে আমরা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করব।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.