1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
বিলাসছড়ায় শিশুকে গলাকেটে হত্যার জেরে বাড়ি ঘরে আগুন, চা-বাগানে উত্তেজনা। | সময় বাংলার
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

বিলাসছড়ায় শিশুকে গলাকেটে হত্যার জেরে বাড়ি ঘরে আগুন, চা-বাগানে উত্তেজনা।

  • সময় বাংলার || বুধবার, ১ জুলাই, ২০২০, ৬.২০ পিএম
01 26

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

মৌলভীবাজার বিলাসছড়া চা-বাগানে পাঁচ বছরের শিশুকে ডেকে নিয়ে গলাকেটে হত্যার ঘটনায় ক্ষিপ্ত হয়ে বিলাসছড়া চা বাগান বস্তির দশটি বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেয়া হয়েছে। একই সাথে শ্রমিকরা সুষ্ঠু বিচারের দাবিতে বিলাসছড়া পরীক্ষণ খামার কার্যালয় সকাল থেকে ঘেরাও করে প্রতিবাদ সমাবেশ করেছে। এরিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

এমন নির্মম হত্যাকাণ্ডে শিশুর বাবা-মা পাড়া-প্রতিবেশীর আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠছে। এলাকায় চরম থমথমে অবস্থা বিরাজ করছে।বুধবার (১ জুলাই) বিলাসছড়া এলাকায় সরেজমিনে গেলে পুলিশ ও স্থানীয়রা জানান, একই এলাকার চা শ্রমিক মো. ইউনুস কয়েক মাস আগে শিবু গড়ের সিএনজি আটোরিকশার ব্যাটারি চুরি করে নিয়ে যায়। এ নিয়ে স্থানীয় লোকজন সালিস বৈঠকে ইউনুসকে দোষী সাব্যস্ত করে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। কিন্তু সে (ইউনুস) এ টাকা দিতে অস্বীকার করে। এ ব্যাপারে সম্প্রতি শিশুর বাবা (শিবু গড়) টাকা না দিলে তাকে থানায় মামলার ভয় দেখায়। এতে সে ক্ষিপ্ত হয়ে উঠে। মঙ্গলবার দুপুরে শিবুর শিশুপুত্র রিমন গড় পাশের বাড়ি থেকে দুধ আনতে গেলে ইউনুসের সাথে তার দেখা হয়। এ সময় রিমনকে ময়না পাখির বাচ্চা দেয়ার কথা বলে চা-বাগানের ৪নং সেকশনে নিয়ে যায়। এরপর থেকে রিমনকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। এদিন সন্ধ্যায় চা-বাগানের ৪নং সেকশনের একটি জঙ্গল থেকে গলাকাটা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে শিশু রিমনের এমন হত্যাকাণ্ডে পুরো চা বাগানে শোকের ছায়া নেমে এসেছে। বাবা মা পাড়া প্রতিবেশী কারো যেন আহাজারি থামছে না। এলাকার প্রত্যেকে ইউনুসকে দায়ী করে এর সুষ্ঠু বিচার দাবি করেন। অপরদিকে ক্ষিপ্ত চা শ্রমিকরা সকাল দশটায় বিলাসছড়া চা-বাগানের গাঙ্গপাড় শ্রমিক বস্তিতে ইউনুসের বাড়িসহ দশটি বাড়িতে ভাংচুর ও আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। ইউনুসের বাবা মো. হানিফ জানিয়েছেন, আকস্মিকভাবে সকাল দশটার দিকে উত্তেজিত বস্তির চা শ্রমিকরা এসে প্রথমে তার ছেলে ইউনুসের ঘরে আগুন দেয়। পড়ে তার ঘরসহ বেশ কয়েকটি ঘরে আগুন দেয় ও অতর্কিতভাবে হামলা চালিয়ে ভাংচুর করে। তিনিসহ তার পরিবারের লোকজন ভয়ে পালিয়ে গিয়ে আত্মগোপন করেন। তিনি নিজেও ছেলের বিচার দাবি করেন। তিনি জানান, সে আমাকে ও আমার আরো দু ছেলেকে কয়েকদিন আগে হত্যার হুমকি দেয়।  তিনি বলেন, আমি তো দোষ করিনি। গাঙ্গপাড়ের বস্তিতে ভাংচুর অগ্নিসংযোগে প্রায় দশ লাখ টাকার ক্ষতি হয়েছে। তিনি চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানিয়েছেন।

এদিকে চা বাগানের কর্মকর্তা এ বিষয়ে কথা বলতে রাজি হননি। তবে বিলাসছড়া চা বাগানের পঞ্চায়েত প্রধান হিরণ ব্যানার্জী সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছেন। অপরদিকে শ্রীমঙ্গল থানা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান জানান, প্রাথমিকভাবে ইউনুস শিশু রিমন হত্যাকাণ্ডের কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তাকে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.