1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
বজ্রপাতের কারণে বাংলাদেশে তিন জেলায় ৬ জনের মৃত্যু। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

বজ্রপাতের কারণে বাংলাদেশে তিন জেলায় ৬ জনের মৃত্যু।

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ৩.৫৮ পিএম
01 45

নিজস্ব প্রতিবেদক সময় বাংলার:

লালমনিরহাট, পঞ্চগড় ও নীলফামারীতে বজ্রপাতে ৬ জন মারা গেছেন। লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রামে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৪ জন মারা গেছেন। এতে আহত হয়েছেন দু’জন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

এদিকে, পঞ্চগড়ের মাড়েয়ায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া এলাাকায় এ ঘটনা ঘটে। বজ্রপাতে মৃত মহেশ চন্দ্র ওই এলাকার মহেন্দ্র নাথের ছেলে। লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম থানা সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার পূর্ববেজ গ্রাম এলাকার মৃত রমজান আলীর পুত্র মন্টু মিয়া (৪৮) ও একই এলাকার মৃত আব্দুল হামিদের পূত্র  আতিউল্ল্যা (৩৮)। সকালে তারা মাছ ধরতে যান বাড়ির পাশে কালির বিল নামক এলাকায়। সকাল সাড়ে ৯টার দিকে বজ্রপাতে মন্টু মিয়া ও আতিউল্যা ঘটনাস্থলেই মারা যান। অপরদিকে পাটগ্রাম উপজেলার ইসলামপুর গ্রামের খন্দকার আলীর পুত্র জাহিদুল ইসলাম (২৬) ও জহির উদ্দিনের পুত্র রাকিব হোসেন (২৪) দহগ্রামের সাকোয়া নদীতে মাছ  ধরতে যান। আনুমানিক ভোর ৫টার দিকে বজ্রপাতে তারা মারা যান। আহত হন আরো দুজন। আহতরা হলেন বাদশা মিয়া (২৬) ও শফিকুল ইসলাম (৩০)। তাদের আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। এদিকে, পঞ্চগড়ের মাড়েয়ায় বজ্রপাতে এক কৃষকের মুত্যু হয়েছে। দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া এলাাকায় এ ঘটনা ঘটে। বজ্রপাতে মৃত মহেশ চন্দ্র ওই এলাকার মহেন্দ্র নাথের ছেলে। স্থানীয়রা জানান, মহেশ চন্দ্র মাঠে গরু আনতে যান। এসময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি মধ্যে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে কৃষক মহেশ চন্দ্র মারা যান। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান বজ্রপাতে এক কৃষককের মৃত্যুর বিয়ষটি সময় সংবাদকে নিশ্চিত করেন। এছাড়াও নীলফামারীর ডোমার উপজেলায় বজ্রপাতে ফাতেমা বেগম (৪৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার স্বামী আব্দুর মান্নান (৫০) গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নে সকাল ৬ টার দিকে। জানা যায়, বুধবার রাত থেকেই ভারি বৃষ্টি হচ্ছিল। বৃহস্পতিবার সকালে ভারি বৃষ্টিপাতের মধ্যেই উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের নওদাবস এলাকায় জাল দিয়ে মাছ ধরছিল ফাতেমা বেগমের স্বামী আব্দুল মান্নান। তার পাশে দাঁড়িয়ে ছিল স্ত্রী ফাতেমা। বৃষ্টিপাতের মধ্যে হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এতে স্বামী-স্ত্রী দুই জনেই মাটিতে লুটিয়ে পড়েন। ফাতেমা ঘটনাস্থলেই মারা যান। এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় আব্দুল মান্নানকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.