1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শ্রীনগরে আওয়ামীলীগের নেতা কর্মচারীকে অকর্থ্য ভাষায় গালিগালাজ এবং গুরুত্বর জখম | সময় বাংলার
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

শ্রীনগরে আওয়ামীলীগের নেতা কর্মচারীকে অকর্থ্য ভাষায় গালিগালাজ এবং গুরুত্বর জখম

  • সময় বাংলার || শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ২.৪২ পিএম
uzzal pic

জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ শ্রীনগরে আওয়ামীলীগের নেতা কর্মচারীকে অকর্থ্য ভাষায় গালিগালাজ এবং গুরুত্বর জখম করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। গুরুত্বর আহত নার্সারী কর্মচারী উজ্জল শেখকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এব্যাপারে আহত উজ্জল শেখ বাদী হয়ে ৩জন সহ আরো অজ্ঞাতনামা ৫/৬ কে বিবাদী করে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০১৫ সালে উপজেলার ষোলঘর হাইস্কুলের পূর্ব পাশে আর এস ৪৬৪দাগের কিছু জমি আব্দুল কাইয়ুম মৌখিকভাবে ষোলঘর গ্রামের স্বপন ও গোবিন্দ রায়ের কাছ থেকে ভাড়া নিয়ে নার্সারী ব্যবসা শুরু করে। আগামী ১০/১৫ বছরের জন্য নার্সারী করার শর্তে আঃ কাইয়ুমকে দিয়ে প্রায় ৩ লক্ষ টাকার মাটি ফেলে তার নিকট ভাড়া দেয়। গত ১৫/১৬ দিন পূর্বে স্বপন রায় ও গোবিন্দ রায় এই করোনা কালীন বৈশ্বিক মহামারীতে আঃ কাইয়ুমকে নার্সারী সরিয়ে অন্যত্র নিয়ে যেতে বলে। আঃ কাইয়ুম সময়ে আবেদন করলে তার উপর ক্ষিপ হয় এবং ৭দিনের মধ্যে নার্সারীতে থাকা অনুমানিক ৫/৬ লক্ষ টাকার চারাগাছ অন্যত্র সরিয়ে নিয়ে যেতে বলে। ৩১জুন/২০ তারিখ দুপুরে নার্সারীর কর্মচারী উজ্জল শেখ নার্সারীতে চারা রোপন ও কিছু আগাছ কেটে পরিস্কার করাকালে গোবিন্দ রায় বাধা দিলে উজ্জল কাজ বন্ধ করে দিয়ে নার্সারীর মালিকের সাথে কথা বলতে বলে। বিকেল ০৪ টার দিকে ষোলঘর হাসপাতালের পূর্বে পাকা রাস্তার উপর কর্মচারী উজ্জলকে পেয়ে স্বপন রায় অকর্থ্য ভাষায় গালিগালাজ করে এবং নার্সারীতে কাজ করলে খুন জখমের হুমকি প্রদর্শন দেয়। উজ্জল মোবাইল ফোনে ফোন দিয়ে গোবিন্দকে তার ছোট স্বপন গালিগালাজ করার কথা জানালে গোবিন্দ ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করেছেতো কি হয়েছে বলে উজ্জলকে পূনরায় হুমকি দেয়। ২জুুুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোবিন্দ রায়কে গালিগালাজ করার কথা জিজ্ঞাসার শত্রুতার জের গোবিন্দর ছেলে সিধুু রায়সহ হাসপাতালের সামনে ফার্মেসীতে থাকা আরো অজ্ঞাতনামা ৫/৬ জন হাতে ধারালো দা, লোহার রড, কাঠের ডাস ইত্যাদ্দি নিয়ে হাসপাতালের সামনে উজ্জলকে পেয়ে তার পথরোধ করিয়া খুন করার উদ্দেশ্যে মারপিট করে উজ্জলের বাম হাতে হাড় ভাঙ্গা জখম করে এবং মাটিতে ফেলে দিয়ে সকলেই মারপিট করে গুরুত্বর জখম করে এবং আঃ কাইয়ুম নার্সারীতে গিয়ে নার্সারীতে রোপন করা লক্ষাধিক টাকার বিভিন্ন প্রকার চারা গাছ দা দিয়া কাটিয়া ক্ষতি সাধন করে।

এব্যাপারে মেসার্স আঃ কাইয়ুম নার্সারী প্রোঃ আঃ কাইয়ুমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঝামেলা থাকলে তারা আমার সাথে কথা বলবে। কিন্তু তারা তা না করে আমার কর্মচারীকে মেরে আমার নার্সারী থাকা লক্ষাধিক টাকার চারাগাছ কেটে এ করোনার সময় এভাবে আমার ব্যাপক ক্ষতি করেছে। আমি এখন নিরুপায়। কি করবো। কোথায় যাবে।

এব্যাপারে শ্রীনগর থানার এস,আই শরিফ আশিকুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এব্যাপারে আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নিব।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.