1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
ঊনিশ ঘণ্টা অনশন করেও স্বীকৃতি পেলেন না প্রেমিকা। | সময় বাংলার
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

ঊনিশ ঘণ্টা অনশন করেও স্বীকৃতি পেলেন না প্রেমিকা।

  • সময় বাংলার || শনিবার, ৪ জুলাই, ২০২০, ২.৪৮ পিএম
01 101

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

টানা উনিশ ঘণ্টা প্রেমিকের বাড়িতে অনশন করেও প্রেমের স্বীকৃতি পেলেন না প্রেমিকা। অবশেষে অসুস্থ হয়ে হাসপাতালেই ঠাঁই হল তার। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলায়।

গত ১ জুলাই অনশনের পর থেকে এখন পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্রেমিকা। তবে প্রতারণা ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে প্রেমিকসহ ১১ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন এই তরুণী। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে, মৌলভীবাজার বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের মুর্শিবাদকুরা গ্রামে। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় লোকজন ও বড়লেখা থানা পুলিশ সূত্রে জানা গেছে, মৌলভীবাজার বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের মুর্শিবাদকুরা গ্রামের আলা উদ্দিনের ছেলে কালন মিয়ার সঙ্গে পাশের খুটাউড়া গ্রামের ওই তরুণীর  প্রেমের সম্পর্ক ছিল। জানা যায়, সম্প্রতি তরুণীর বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে কালন মিয়া রাতে তাদের বাড়িতে অবস্থান করে এবং দৈহিক সম্পর্কে জড়ায়। কিছুদিন পর প্রেমিকা তাকে বিয়ের জন্য প্রেমিককে চাপ দেয়। তবে প্রেমিক কালন মেয়েটির সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। বিষয়টি তরুণী তার বাবা মাকে খুলে বললে তিনি গ্রামের মাতব্বরসহ জনপ্রতিনিধির দ্বারস্থ হন। গ্রাম্য সালিস বৈঠকে সিদ্ধান্ত হয় প্রেমিক তাকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়ে ঘরে তুলে নিতে। এ সিদ্ধান্ত প্রথম দিকে মেনে নিলেও পরে অস্বীকার করে। উল্টো এখন মেয়েটির পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ রয়েছে। অবশেষে প্রেমিকা ১ জুলাই বুধবার বিকেল তিনটায় প্রেমিক কালন মিয়ার বাড়ির বারান্দায় গিয়ে অবস্থান নেয়। প্রেমিকার দাবি তাকে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে তুলে নিতে। এ দাবিতে সে টানা দীর্ঘ উনিশ ঘণ্টা অনশন শুরু করে।

অভিযোগ আছে, বারান্দায় বসে অনশন করা অবস্থায় তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয়। এতেও সে তার দাবি থেকে সরে দাঁড়ায়নি। এক পর্যায়ে প্রেমিকা আত্মহত্যার হুমকি দেয়। এতে বিচলিত হয়ে প্রেমিকের পরিবার রাতভর গ্রাম পুলিশ দিয়ে পাহারা দেয়। তবে অনশনের পরের দিন বৃহস্পতিবার (০২ জুলাই) দুপুরে সে অসুস্থ হয়ে পড়ে। তখন তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দিতে নিয়ে যাওয়া হয়। সেখানে আজ (শনিবার) চারদিন ধরে চিকিৎসাধীন আছে। এদিকে পুলিশ আজ প্রেমিক কালন মিয়ার বড় ভাই মো. হারুন মিয়াকে আটক করে বড়লেখা থানায় নিয়ে আসা হয়। বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা বলছেন। তিনি জানান বিষয়টি সমাধানে স্থানীয় পর্যায়ে চেষ্টা চলছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.