1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
ধর্ষণের শিকারে মা হয়েছে কিশোরী | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

ধর্ষণের শিকারে মা হয়েছে কিশোরী

  • সময় বাংলার || রবিবার, ২৩ আগস্ট, ২০২০, ৭.২৩ পিএম
মাগুরায় ধর্ষণের শিকার হওয়া কিশোরী মা হয়েছে। মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে এক বখাটে কর্তৃক ধর্ষণের শিকার হয় সে।
মাগুরায় ধর্ষণের শিকার হওয়া কিশোরী মা হয়েছে। মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে এক বখাটে কর্তৃক ধর্ষণের শিকার হয় সে।

ধর্ষণের শিকারে মা হয়েছে কিশোরী দিশেহারা পরিবার


মতিন রহমান, মাগুরা থেকেঃ

মাগুরায় ধর্ষণের শিকার হওয়া কিশোরী মা হয়েছে। মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে এক বখাটে কর্তৃক ধর্ষণের শিকার হয় সে। শনিবার (২২ আগস্ট) দুপুরে মাগুরা সদর হাসপাতালে একটি ছেলে সন্তানের জন্ম দেয় সে। ঐ ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, প্রসবজনিত ব্যথা উঠলে তাকে সকালে মাগুরা সদর হাসপাতালে ভর্তির পর দুপুরে সে একটি ছেলে সন্তানের জন্ম দেয়। ওই কিশোরীর বাবা বলেন, আমি কী করব ভেবে পাচ্ছি না।

এ ঘটনার সব আসামিকে অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন মহম্মদপুর উপজেলা ও মাগুরা জেলা শহরে একাধিকবার মানববন্ধনসহ নানারকম কর্মসূচি পালন করলেও প্রভাবশালী আসামিরা এখনও ধরাছোঁয়ার বাইরে। জানা যায় , মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের অষ্টম শ্রেণির এক কিশোরীর সঙ্গে মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নের ভাঙ্গুড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে শাহাবুল ইসলামের (১৯) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই কিশোরী। এ ঘটনায় গত ১৬ জুলাই মেয়ের বাবা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেন। অন্যদিকে মামলা দায়েরের আগে ধর্ষণের ঘটনায় ১০ জুলাই মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নহাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা সিদ্দিকী লিটন স্থানীয় একটি বাড়িতে সালিশ করেন। এই বৈঠকে মোস্তফা সিদ্দিকী লিটন সমাধান দেওয়ার বদলে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে কিশোরীর পরিবারকে এক লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেন। যা দেওয়ার জন্য ১০ দিনের সময় বেঁধে দেওয়া হয়। পাশাপাশি ওই কিশোরীর পরিবারকে ছয় মাসের জন্য এলাকায় একঘরে ঘোষণা করা হয়। নির্ধারিত সময়ে টাকা দিতে ব্যর্থ হন পেশায় ভ্যানচালক ওই কিশোরীর বাবা। এতে ক্ষিপ্ত হয়ে মোস্তফা সিদ্দিকী লিটন, নহাটা ইউনিয়নের সাবেক সদস্য ওবায়দুর রহমানসহ একদল দুর্বৃত্ত গত ২০ জুলাই বাড়ি থেকে একটি গরু, চারটি ছাগল, একটি বাইসাইকেল, ভ্যানসহ মালপত্র লুট করে নিয়ে যায়। এই ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ২৭ জুলাই মহম্মদপুর থানায় মোস্তফা সিদ্দিকী লিটনসহ ১৬ জনের নামে মামলা করেন। এসব বিষয়ে মাগুরার মহম্মদপুর থানার ওসি তারেক বিশ্বাস বলেন, এ মামলার পরপরই ধর্ষণ মামলার প্রধান আসামি শহিদুলকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিরা পলাতক রয়েছে রয়েছে বলেও জানায় ওসি তারক বিশ্বাস।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.