1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে মাগুরায় মানববন্ধন | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে মাগুরায় মানববন্ধন

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ৯.২৬ পিএম
ইসলামী শাসনতন্ত্র -ছাত্র আন্দোলনের মাগুরা জেলা শাখার উদ্যোগে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন
ইসলামী শাসনতন্ত্র -ছাত্র আন্দোলনের মাগুরা জেলা শাখার উদ্যোগে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে মাগুরায় মানববন্ধন


মতিন রহমান ,মাগুরা থেকেঃ
মাগুরায় ইসলামী শাসনতন্ত্র -ছাত্র আন্দোলনের মাগুরা জেলা শাখার উদ্যোগে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১লা অক্টোবর) মাগুরা প্রেসক্লাব সড়কের পাশে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনে ইসলামী শাসনতন্ত্রেরছাত্র আন্দোলনের মাগুরা জেলা সভাপতি আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ তাজুল ইসলাম, জেলা অর্থ সম্পাদক আবু হানিফ, দপ্তর সম্পাদক মামুন হোসেন, স্কুল সম্পাদক রনি আহমেদ, মাগুরা জেলা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সভাপতি মোঃ শাহরিয়ার রাফি প্রমুখ। এসময় বক্তারা, এমসি কলেজের গণধর্ষণ সহ সারাদেশে অব্যাহত ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধ করার কথা বলেন। সেইসঙ্গে এই মানববন্ধন থেকে বক্তারা দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.