1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
নারায়ণগঞ্জে নিরাপদ সড়ক চাই -এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন | সময় বাংলার
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে পুলিশ কর্তৃক মামলার আসামী গ্রেফতার, সাংবাদিককে দোষারোপ করে হুমকি সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫

নারায়ণগঞ্জে নিরাপদ সড়ক চাই -এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • সময় বাংলার || মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ৮.০০ পিএম
নারায়ণগঞ্জে নিরাপদ সড়ক চাই -এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
নারায়ণগঞ্জে নিরাপদ সড়ক চাই -এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নারায়ণগঞ্জে নিরাপদ সড়ক চাই -এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

পথ যেন হয় শান্তির মৃত্যুর নয় এই শ্লোগানে নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সংগঠনের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সংগঠনটির নারায়ণগঞ্জ জেলা কমিটির সদস্যবৃন্দ।

128606404 217693949796647 3067995769187636978 nমঙ্গলবার (১ নভেম্ভর) সকালে সিদ্দিরগঞ্জের মৌচাক ও সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় পথচারীদের পারাপারে ফুটওভার ব্রিজ ব্যবহারে উদ্বুদ্ধ করে জনসচেতনতা মূলক মাইকিং ও লিফলেট বিতরণ সহ বিভিন্ন কর্মসুচি পালন করে তারা। কর্মসূচিতে উপস্থিত ছিলেন রোটারীয়ান ও নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সংগঠনের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি ডা. আল-ওয়াজেদুর রহমান, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমেন, আইন বিষয়ক সম্পাদক সোহেল, কার্যকরী সদস্য আতাউর রহমান, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইব্রাহিম, নিয়াজ মোর্শেদ, মোশাররফ, আবু বক্কর, ইসমাইল হোসেন প্রমুখ। এসময় ডা. আল-ওয়াজেদুর রহমান বলেন, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। সড়কে আমরা আর কোন অপমৃত্যু দেখতে চাই না। তাই যেসব সড়কে ফুটওভার ব্রিজ আছে সেখানে সবাই যেনো ফুটওভার ব্রিজ ব্যবহার করেন। আর সাইনবোর্ড, মদনপুর, পঞ্চবটী সহ গুরুত্বর্পূণ সড়ক ও মহাসড়কের যেখানে ফুটওভার নেই দ্রুতই সে স্থান গুলোতে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানাই।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.